ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৮ জানুয়ারী, ২০১৪

ফেসবুকে একটি বেরিয়েছে ভাজাকার : মেজর জে. ইব্রাহিম ‘হে বঙ্গ সন্তানেরা, কঙ্গো বাঁচানোর আগে বঙ্গ বাঁচান; সুদানে যাওয়ার আগে এদেশের নাদানদের বাঁচান’

মেজর জে. (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম 

‘হে বঙ্গ সন্তানেরা, কঙ্গো বাঁচানোর আগে বঙ্গ বাঁচান; সুদানে যাওয়ার আগে এদেশের নাদানদের বাঁচান; তানাহলে তোমাদের ক্ষমা করব না’- মঙ্গলবার তৃতীয় মাত্রায় বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জে. (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদত হোসেন সেলিমের করা উদ্ধৃতি উল্লেখ করেন।

তিনি বলেন, বাংলাদেশের ছেলেরা আজ বিদেশের মাটিতে গিয়ে একদিনে উৎপাদন ও অগ্রগতি সাধন করছেন এবং অন্যদিকে শান্তি স্থাপনেও ভূমিকা রাখছেন। আমরা প্রত্যাশা করি, তারা বিদেশের উন্নতি ও শান্তির পাশাপাশি নিজের দেশের জন্য ভূমিকা রাখবে।
তিনি আরো বলেন, সংখ্যালঘু নির্যাতনের পাশাপাশি ৯০ শতাংশ মুসলমানের দেশে সাতক্ষীরাসহ দেশের বিভিন্ন স্থানে মানুষের উপর যে নির্মম নির্যাতন হয়েছে, ঘর-বাড়ি বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে সেটিরও তীব্র নিন্দা জানাই।
তিনি বলেন, কয়েকদিন ভারত বলেছিল বাংলাদেশে নির্বাচনের সময় সীমান্ত বন্ধ রাখতে হবে, তবে নির্যাতিতরা যেন প্রবেশ করতে পারে সেদিকেও খেয়াল রাখতে হবে। এখন প্রশ্ন হলো, ভারত কি আগে থেকেই জানত নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশে সংখ্যালঘুদের উপর নির্যাতন করা হবে।
তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় যারা পাকিস্তানিদের সহযোগিতা করেছিল তাদেরকে বলা হয় রাজাকার। আজ যারা দেশকে অস্থিতিশীল রেখে গার্মেন্টস থেকে শুরু করে ব্যবসা-বাণিজ্য সবকিছুতে ভারতের সুবিধা করে দিতে চায় তাদেরকে নিয়ে ফেসবুকে একটি বেরিয়েছে ভাজাকার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন