ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০১৪

গোপালগঞ্জের পুলিশের মধ্যে আতঙ্ক



ঢাকা : চরম আতঙ্ক বিরাজ করছে পুলিশে কর্মরত গোপালগঞ্জের কর্মকর্তাদের মধ্যে। অনেকেই এরই মধ্যে বিএনপি-জামায়াতপন্থী পুলিশ কর্মকর্তাদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি করতে মাঠে নেমেছেন। বিশেষ করে ঢাকা মহানগর পুলিশসহ পুলিশের বিভিন্ন ইউনিটে গুরুত্বপূর্ণ পদে কর্মরত গোপালগঞ্জের বাসিন্দাদের মধ্যে যারা থানার ওসি, এসি, ডিসি বা ঊর্ধ্বতন পদে কর্মরত রয়েছেন তারা খুবসর্তকতার সাথে সরকারের অবস্থার পর্যবেক্ষন করছেন।
গত ২৯ ডিসেম্বর বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার বাসা অবরুদ্ধ করে রাখে ঢাকা মহানগর পুলিশ। গণতন্ত্রের অভিযাত্রায় পুলিশের বাধায় নয়া পল্টনে যেতে না পারা এবং উপস্থিত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের আচরনে ক্ষুব্ধ সাবেক প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার এ সময় এক পুলিশ কর্মকর্তাকে "গোপালী" বলে সম্বোধন করেন।
পুলিশের সাবেক একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, একজন সাবেক প্রধানমন্ত্রীর উপস্থিতিতে কি ধরনের আচরণ করা উচিত এ বিষয়ে অবশ্যই পুলিশ সদস্য ও কর্মকর্তাদের জ্ঞান থাকা প্রয়োজন। অতি দলীয় হওয়ার কারণেই উপস্থিত পুলিশ কর্মকর্তারা এ ধরনের আচরণ করেছেন এবং এটি পেশাদার পুলিশ বাহিনীর জন্য ভালো লক্ষণ নয় বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।
সূত্র জানায়, বর্তমান সরকারের আমলে পুলিশে কর্মরত গোপালগঞ্জ জেলার বাসিন্দা ওসি থেকে ডিআইজি পদমর্যাদার পুলিশ কর্মকর্তাদের প্রায় সবক’টি গুরুত্বপূর্ণ পদে বসানো হয়েছে। এ ক্ষেত্রে পুলিশ কর্মকর্তাদের যোগ্যতা বা সিনিয়র বা জুনিয়র হিসাব করা হয়নি। ফলে ওই কর্মকর্তাদের মধ্যে অনেকেই কর্মক্ষেত্রে ক্ষমতার অপব্যবহারসহ নানা ধরনের দুর্নীতির সাথেও জড়িত হয়ে পড়েছেন। যা তদন্ত করলেই বেরিয়ে আসবে। তাছাড়া সম্প্রতি সময়ে রাজধানীসহ সারাদেশে বিরোধীদলীয় রাজনৈতিক নেতা-কর্মীদের উপর এবং জাতীয় প্রেসক্লাবে বিরোধীদলীয় সাংবাদিকদের ও সুপ্রিম কোর্টে আইনজীবীদের উপর যে নির্যাতন চালানো হয়েছে সে সময়ও মাঠ পর্যায়ে কমান্ড করেছেন গোপালগঞ্জের পুলিশ কর্মকর্তারা।
http://www.bangladeshi24.com/main/detail/831

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন