ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৯ জানুয়ারী, ২০১৫

"সিরাজগঞ্জে পুলিশের হাতে কলেজছাত্রী নির্যাতনের অভিযোগ"


সিরাজগঞ্জের কাজিপুরে একটি হত্যা মামলার সন্দেহভাজন এক কলেজছাত্রীকে ছয়দিন ধরে থানায় আটকে রেখে অমানবিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকালে ওই কলেজ ছাত্রীকে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ রিমান্ডের আবেদন করলে আইনজীবিরা নির্যাতনের বিষয়টি আদালতের নজরে আনেন। এ সময় আদালত নির্যাতিতা কলেজছাত্রীর ১৬৪ ধারায় জবনবন্দী গ্রহনের নির্দেশ দেন। এরপরে বিকেলে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণকালে আদালত প্রাঙ্গনে বিক্ষিপ্ত লোকজনের হাতে কাজীপুর থানার ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা লাঞ্ছিত হন। এ সময় পুলিশ সাত রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই সময় পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করেছে।

অভিযুক্ত কলেজছাত্রীর পরিবার এবং আদালত সূত্রে জানা যায়, একটি হত্যা মামলায় অভিযুক্ত কলেজছাত্রীর সাথে মোবাইল ফোনের কথোপকথনের সূত্র ধরে গত ২১ জানুয়ারি পুলিশ তাকে আটক করে।
এদিকে অভিযুক্ত কলেজছাত্রী ও তার পরিবার অভিযোগ করেন, আটকের পর থেকেই তাকে কাজীপুর থানায় এনে অমানষিক নির্যাতন চালানো হয়। একই সাথে পুলিশ তার পরিবারের নিকট থেকে ১ লক্ষাধিক টাকা উৎকোচ গ্রহণ করেছে। ৬ দিন পর গতকাল সোমবার তাকে সিরাজগঞ্জ কারাগারে পাঠানো হয়। আজ মঙ্গলবার তাকে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক রুবিনা পারভিনের এজলাসে হাজির করা হলে তার ওপর চালানো নির্যাতনের বিষয়টি আদালতের নজরে পড়ে।

উৎসঃ কালেরকন্ঠ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন