ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৯ জানুয়ারী, ২০১৫

রোববার বৃহত্তর চট্টগ্রামে সকাল-সন্ধ্যা শিবিরের হরতাল

: শিবির নেতা সাকিবুল হত্যার অভিযোগ এনে রোববার বৃহত্তর চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে ছাত্রশিবির। এ ছাড়া শুক্রবার দোয়া দিবস এবং শনিবার বিক্ষোভ সমাবেশেরও ঘোষণা দেওয়া হয়েছে।
চট্টগ্রাম মহানগরী উত্তরের প্রচার সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ কর্মসূচির কথা জানানো হয়।
বিবৃতিতে বলা হয়, বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে নিহত শিবির নেতা সাকিবুলের জন্য গায়েবানা জানাযা কর্মসূচী পালন করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রশিবির।
এদিকে, নিহত শিবির নেতা সাকিবুল ইসলামের গায়েবানা জানাযায় অংশ নেন জামায়াতের এ নেতা শাহজাহান চৌধুরী।
শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে নগরী ও জেলার বিভিন্ন থানায় কমপক্ষে ২৫টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা আছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
জানাযায় শাহজাহান চৌধুরী বলেন, ‘জাতি এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষ দুই ভাগে বিভক্ত। এক ভাগে রয়েছে শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ বাহিনী আর অন্যভাগে রয়েছে ষোলকোটি জনতা। শেখ হাসিনা জনতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। সাধারণ জনগণকে গুলি করে হত্যা করার নির্দেশ দিয়েছেন। আর এরই ফল হিসেবে শেখ হাসিনার পুলিশ বাহিনী শিবিরের সাথী সাকিবুল হাসানকে নির্যাতন করে হত্যা করেছে। ’
বাংলাদেশ নরকে পরিণত হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনা এদেশকে নরকে পরিণত করেছে। প্রতিদিন সাধারণ জনগণকে হত্যা করা হচ্ছে। এ নরক থেকে মুক্তির জন্য ঐক্যবদ্ধ ‍ আন্দোলনের বিকল্প নেই। তাই শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কর্মীদের আহ্বান জানান জামায়াতের এ নেতা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি অধ্যক্ষ নুরুল আমিন, মোহাম্মদ উল্লাহ ,ডাঃ সিদ্দিকুর রহমান, ড. আবু হানিফা মু. নোমান, নগর দক্ষিণ শিবির সভাপতি এম.এইচ. সোহেল, বি.এন.পি নেতা এম এ হাশেম রাজু,লেবার পার্টি সভাপতি ওসমান গনি সিকদার,শহীদ সাকিব’র ফুফাতো ভাই শহিদুল হক কাতেবী ,শিবির নেতা আব্দুল আজিজ প্রমুখ।
বিবৃতিতে, শিবির নেতা সাকিবুলকে হত্যার প্রতিবাদে আগামী ৩০জানুয়ারী দোয়া দিবস,৩১জানুয়ারী বিক্ষোভ সমাবেশ ও ১ ফেব্রুয়ারী বৃহত্তর চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচি পালনের ঘোষনা করা হয়।
ঘটনাস্থলে থাকা নগর পুলিশের অতিরিক্ত উপ কশিশনার (উত্তর) শেখ শরীফুল ইসলাম বলেন, জানাযাকে কেন্দ্র করে যাতে কোন নাশকতা না হয় পুলিশ সেদিকে সর্তক ছিল। জানাযায় কোন পলাতক আসামী ছিল কিনা তা দেখার সুযোগ ছিল না। তাই কাউকে গ্রেফকার করা সম্ভব হয়নি।
উল্লেখ্য, গুরুতর আহত সাকিব চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার ভোর রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে মারা যায়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন