ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩০ জানুয়ারী, ২০১৫

খালেদা জিয়ার সাথে ড. কামালের সাক্ষাত

বাংলাদেশের সংবিধান প্রণেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, প্রতিটি মানুষই চায় দেশে সুস্থ, শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ ফিরে আসুক। তাই শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য শুধু গণফোরাম নয়, কয়েকটি দল ঐক্যবদ্ধ হয়ে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনারাও আসুন, আমার সবাই মিলে চেষ্টা করি দেশে সুস্থ পরিবেশ ফিরিয়ে আনি।
শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়রাপরাসনের রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
ড. কামাল হোসেন বলেন, আমরা মূলত আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক জানাতে এখানে এসেছিলাম। তার শোক বাইয়েও আমরা স্বাক্ষর করেছি। বেগম জিয়ার সঙ্গে আমাদের দেখা হয়েছে, কথাও হয়েছে। ছেলে মৃত্যুতে শোকাহত বেগম জিয়াকে আমরা সমবেদনা জানিয়েছি। তবে তার সঙ্গে কোনো রাজনৈতিক বিষয়ে আমাদের আলোচনা হয়নি।
এর আগে শুক্রবার সন্ধ্যায় খালেদা জিয়ার কার্যালয়ে আসেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, মহাসচিব মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না ও সুলতান মুহাম্মদ মনসুর। সন্ধ্যা সাড়ে ৭টায় তারা কার্যালয় থেকে বেরিয়ে আসেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন