ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫

কোকোর মরদেহ ঢাকায় সেনা সদর দফতর থেকে অনুমতি না মেলায় দাফন হচ্ছে সাধারণ কবরস্থানে জানাজায় শরীক হচ্ছে না আ’লীগ-জাপা প্রতিনিধি


বিএনপি চেয়ারপার্সনের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মরদেহ এখন ঢাকায়। বেলা সাড়ে এগারোটায় তার মরদেহ বহনকারী মালয়েশিয়ান এয়ারলাইনসের বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করে। 
কোকোর মরদেহ গ্রহণ করেন কোকোর চাচাতো ভাই মাহবুবুল আলম ডিউক। এ সময় তার সঙ্গে ছিলেন খালেদা জিয়া মনোনিত বিএনপির পাঁচ নেতা। 
কোকোর মরদেহের সাথে আরে এসেছেন মরদেহের সাথে কোকো'র স্ত্রী, দুই মেয়েসহ মামা শামীম ইস্কান্দার। 
এদিকে, সকালে গুলশান কার্যালয় থেকে কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ ইব্রাহিম জানিয়েছেন, কোকোর মরদেহ দাফনের জন্য বনানীর সামরিক কবরস্থানে অনুমতি দেয়া হয়নি। দাফন হচ্ছে বনানীর সাধারণ কবরস্থানে। এরই মধ্যে এই কবরস্থানে পরিবারের পক্ষ থেকে জমি কেনা হয়েছে বলেও জানিয়েছে নির্ভরযোগ্য সূ্ত্র। 
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোটছেলে আরাফাত রহমান কোকোর জানাজায় অংশ নিতে কোনো প্রতিনিধি পাঠাচ্ছে না ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী দল জাতীয় পার্টি ।
জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মঙ্গলবার আসরের নামাজের পর অনুষ্ঠেয় জানাজায় দল দুটির প্রতিনিধিদের অংশ নেওয়ার কথা ছিল। তবে দল দুইটির দফতর জানিয়েছে, তাদের কোনো প্রতিনিধি দলীয়ভাবে জানাজায় অংশ নিচ্ছে না।
এ বিষয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুস সোবহান গোলাপ বলেন, কোকো সাহেবের জানাজায় অংশ নিতে আওয়ামী লীগ দলীয়ভাবে কোনো প্রতিনিধি পাঠাচ্ছে না। তবে কেউ ব্যক্তিগতভাবে যাবে কিনা সেটা তার ব্যক্তিগত বিষয়। এ ব্যাপারে দলীয় কোনো বিধিনিষেধ নেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন