ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৮ জানুয়ারী, ২০১৫

আমার বাবার আদর্শ বদলায়নি : ওসামা মুরসি

28 Jan, 2015 যে স্বপ্ন নিয়ে মিসরে ২০১১ সালে বিপ্লব হয়েছিল, চতুর্থ বার্ষিকীতে এসে তার দৃশ্যত সবকিছুতেই পরিবর্তন এসেছে। দেশটির সাবেক প্রেসিডেন্ট হোসনি মোবারক জেল থেকে বের হতে যাচ্ছেন, অথচ দেশটির প্রথম গণতান্ত্রিকভাবে নির্বাচিত প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসি কারাগারেই রয়ে গেছেন।
বিপ্লবের চতুর্থ বার্ষিকীতে বিক্ষোভ করতে গিয়ে অন্তত ২০ জন নিহত ও ৯৭ জন আহত হয়েছে। এটা ২০১৩ সালে মুরসির সমর্থকদের ওপর সামরিক অভিযানের কথাটাই আবার স্মরণ করিয়ে দিয়েছে।
বিপ্লব বার্ষিকীর মাত্র এক দিন আগে সোমবার হোসনি মোবারকের দুই ছেলেকে মুক্তি দেয়া হয়। অন্যদিকে মোহাম্মদ মুরসির ছেলে ওসামা মুরসি তার দেশের এবং তার বাবার মুক্তির জন্য লড়াই করে যাচ্ছেন। তিনি লড়াই অব্যাহত রাখবেন বলেই ডেইলি সাবাহকে এক সাক্ষাতকারে জানিয়েছেন।
তিনি বলেন, ২০১১ সালের ২৫ জানুয়ারি যে বিপ্লব শুরু হয়েছিল, তা কখনো থামবে না। আমরা এখনো মুক্তির দাবি আর স্বৈরাচারের বিরুদ্ধে সংগ্রাম করে যাচ্ছি। আমাদের লক্ষ্য অর্জনের জন্য বিপ্লব চলতেই থাকবে। এই বিপ্লবই জনগণের জন্য মর্যাদা আর দেশের জন্য মুক্তি এনে দেবে।
ওসামা মুরসি তার বাবার আইনজীবীদের সাথে দেখা করেছেন। তিনি বলেন, তার বাবার এবং অন্য রাজবন্দিদের মনোভাবে পরিবর্তন আসেনি। তারা এখনো বিপ্লবের আদর্শে বিশ্বাসী। বিপ্লব ও মিসরীয় জনগণের ব্যাপারে মুরসির মতামত বদলায়নি। উৎসঃ নয়াদিগন্ত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন