ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

শীতবস্ত্র বিতরণ কালে পঞ্চগড়ে জামায়াত-শিবিরের ৩১ নেতাকর্মী গ্রেপ্তার


পঞ্চগড়ে দেবীগঞ্জে শীতবস্ত্র বিতরণকালে উপজেলা আমীরসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ৩১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
সোমবার দুপুরে উপজেলা কলেজপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 
পুলিশের দাবী, উপজেলা সদরের বায়তুন নুর জামে মসজিদের পাশে একটি ঘরে গোপন বৈঠককালে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে মটরসাইকেল, সাইকেল, শীতের কম্বল, গাড়ীর টায়ারসহ অসংখ্য ইসলামী বই উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে উপজেলা জামায়াতের আমীর আবদুল মান্নান, বায়তুলমাল সম্পাদক জয়নাল আবেদীন রয়েছেন।
জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম দাবী করেন, নেতাকর্মীরা শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের জন্য দলীয় কার্যালয়ে েএকত্রিত হয়েছিল। সেখান থেকে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। 
উৎসঃ আরটিএন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন