ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫

হরতালের সমর্থনে নগর উত্তর শিবিরের সমাবেশে------বক্তারা বাকশালী সরকার সারা দেশকে কারাগারে পরিণত করছে

চট্টগ্রামঃ ২৭ জানুয়ারি ২০১৫ 
হরতালের সমর্থনে নগরীতে মিছিল-সমাবেশ করেছে ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর। মিছিল পরবর্তী সমাবেশে শিবির নেতারা বলেন আওয়ামী ফ্যাসিবাদী সরকার ক্ষমতায় ঠিকে থাকতেই দেশপ্রেমিক নেতাদের গণহারে গ্রেফতার করে যাচ্ছে। এজন্য তারা অন্যান্য বিরোধী দলের ন্যায় শিবির নেতাদেরও কারাগারে আটক রাখার পাঁয়তারা করছে। সরকার পেঁটুয়া বাহিনী দিয়ে নগরীর বিভিন্ন বাসা-বাড়ী,মেসসহ নানা আবাসিক স্থানে তল্লাশীর নামে শিবির নেতা কর্মীদের প্রতিনিয়ত হয়রানী করছে। একই সাথে কোন রকম অভিযোগ ছাড়াই দলীয় কর্মীদের আটক করে কারাগারে নিক্ষেপ করছে। সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলন বাধাগ্রস্থ করতেই অবৈধ বাকশালী আ’লীগ সারা দেশকে কারাগারে পরিণত করেছে। জনগণের অধিকার হরণকারী অবৈধ সরকারের বিরুদ্ধে চলমান ন্যায়সঙ্গত আন্দোলন নেতা-কর্মীদের আটক,হয়রানী করে কখনো দমন করতে পারবেনা বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের হরতালের সমর্থনে আয়োজিত সমাবেশে বক্তারা এসব কথা বলেন। সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন শিবির নেতা আব্দুল আজিজ, মাহবুবুর রহমান, এম.আর ভুঁইয়া,জামাল উদ্দিন,কামাল হোসাইন,আতাউর শান্ত ,এম.আর সোহেল প্রমুখ। সমাবেশে বক্তারা অপশক্তির হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে ফ্যাসিবাদী সরকারকে উৎখাত না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। হরতালের সমর্থনে নগরীর দেওয়ান বাজার,কোতোয়ালী,বাকলিয়া,চান্দগাঁও,পাঁচলাইশ, মুরাদপুর সহ বিভিন্ন এলাকায় মিছিল সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। হরতাল শান্তিপূর্ণভাবে পালন করায় শিবির নেতৃবৃন্দ নগরবাসীর প্রতি ধন্যবাদ জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন