ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৮ জানুয়ারী, ২০১৫

রাজশাহীতে জামায়াতকর্মী নিহত


রাজশাহী নগরীর বিনোদপুর ইসলামিয়া কলেজের শিক্ষক ও জামায়াতকর্মী নুরুল ইসলাম শাহীন (৫০) নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে নগরীর নলখোলা আশরাফের মোড় থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।
নিহতের পরিবারের দাবি, আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে আটকের পর শাহীনকে গুলি করে হত্যা করা হয় 
নিহত নুরুল ইসলাম শাহীনের স্ত্রী মাসুমা আখতার জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে তার স্বামীকে নগরীর কাদিরগঞ্জ এলাকার পদ্মা অফসেট প্রেস থেকে সাদা পোশাকে পুলিশ আটক করে।



তারা বিভিন্ন থানায় খোঁজ নিয়েও আটকের বিষয়টি নিশ্চিত হতে পারেননি। পরে তারা মহানগর  গোয়েন্দা পুলিশ কার্যালয়ে যান। সেখানে নুরুল ইসলাম শাহীনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলা হয়, বুধবার তাকে আদালতে নেয়া হবে।  

তবে এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম সাংবাদিকদের কাছে দাবি করেন, মঙ্গলবার রাতে জামায়াত কর্মী নুরুল ইসলাম শাহীনকে আটকের পর তাকে সাথে নিয়ে নলখোলা এলাকায় অভিযানে যায় পুলিশ। সেখানে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা জামায়াত-শিবির কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এসময় পালাতে গিয়ে নুরুল ইসলাম শাহীন গুলিবিদ্ধ হন। পরে সেখান থেকে ককটেল, গুলি ও রিভলভার উদ্ধার করা হয়।
উৎসঃ নয়াদিগন্ত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন