ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫

হরতাল সফল করায় দেশবাসীকে জামায়াতের অভিনন্দন


২০ দলীয় জোটের ঘোষিত ৩৬ ঘণ্টার হরতাল কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করায় দেশবাসীকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচি শান্তিপূর্ণভাবে অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।
সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ আহবান জানান তিনি।
তিনি বলেন, দেশের জনগণ ২০ দলীয় জোটের আহ্বানে সাড়া দিয়ে হরতাল কর্মসূচি সফল করে সরকারকে জানিয়ে দিয়েছে যে, অন্যায় ও অযৌক্তিকভাবে বিদ্যুতের মূল্য বৃদ্ধি করা হলে জনগণ তা কখনো মেনে নিবে না এবং জালেম সরকারের বিরুদ্ধে সর্বাত্মকভাবে গণপ্রতিরোধ গড়ে তুলবে। কাজেই বিদ্যুতের মূল্য বৃদ্ধির অন্যায় ও অযৌক্তিক পাঁয়তারা বন্ধ করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।
তিনি আরো বলেন, জালেম সরকার সাড়ে ১৬ কোটি মানুষের বাঁচার অধিকার আদায়ের গণআন্দোলন দমন করার জন্য দেশের আইন, সংবিধান ও মানবাধিকার লঙ্ঘন করে ২০ দলীয় জোটের নেতা-কর্মী ও সাধারণ জনগণের ওপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। সরকারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ছত্রছায়ায় আওয়ামী লীগের দলীয় সন্ত্রাসীরাও দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটিয়ে দেশকে সন্ত্রাসের চারণভূমিতে পরিণত করছে।
শফিকুর রহমান বলেন, র‌্যাবের ডিজি বেনজির আহমেদ গত ২৫ জানুয়ারি খুলনায় প্রদত্ত বক্তব্যে ‘বাংলাদেশে কোন বিচারবহির্ভূত হত্যাকাণ্ড নেই’ মর্মে যে তথ্য পরিবেশন করেছেন তা মোটেই সত্য নয়। বাংলাদেশের জনগণসহ বিশ্ব সম্প্রদায়ের নিকট এ কথা দিবালোকের মত স্পষ্ট যে, বিরোধী দলীয় নেতা-কর্মীদের ধরে নিয়ে দিনের পর দিন থানায় আটক রাখা হয়। কাউকে কাউকে গুলি করে হত্যা করার পর প্রচার করা হয় ক্রসফায়ারে নিহত হয়েছে।
তিনি বলেন, হরতাল চলাকালে রাজধানী ঢাকাসহ সারাদেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের তিন শতাধিক নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে।
এসময় তিনি সারাদেশে জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের গ্রেফতারকৃত নেতা-কর্মীদের অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
শীর্ষ নিউজ ডটকম/বিজ্ঞপ্তি/মাহা/সুজন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন