ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩০ জানুয়ারী, ২০১৫

ছিনতাই ও মাদক ব্যবসার অভিযোগ ৪ ছাত্রলীগ নেতার সদস্যপদ স্থগিত

৩০ জানুয়ারি ২০১৫: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটিতে চার নেতার সদস্যপদ স্থগিত করা হয়েছে। সংগঠনবিরোধী কাজের অভিযোগে বৃহস্পতিবারে তাদের এই পদ স্থগিতের ঘোষণা দেয়া হয়।
তারা হলেন-বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন ও মোহাম্মদ আলী রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক তিতাস চন্দ্র রায় এবং রাজীব মন্ডল।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশির ও সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই চারজন নেতা ছাত্রলীগের নাম ভাঙিয়ে বিশ্ববিদ্যালয় এলাকায় ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপকর্ম চালিয়ে আসছিল।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ চক্রটি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলামকে বুধবার আটক করে মারপিট করে। পরে ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ অন্যান্যরা গিয়ে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।
এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে জরুরি সভা করে ওই চারজনের সদস্যপদ তিন মাসের জন্য স্থগিত করা হয়। সেই সঙ্গে তাদের দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটিতে চিঠি পাঠানো হয়েছে বলেও জানানো হয়।

উৎসঃ ঢাকার নিউজ- বেরোবি প্রতিনিধি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন