ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৮ জানুয়ারী, ২০১৫

আ'লীগ নেতার বাড়ি থেকে বিপুল পরিমান ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোবড়া বাজার এলাকার আওয়ামীলীগ নেতা মো. ইউসুফ আলীর বাড়ি থেকে বিপুল পরিমান ককটেল উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। শিবগঞ্জ থানার ও.সি ময়নুল ইসলাম দুপুরে ককটেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ধোবড়া বাজারের নিকটে মৃত তালেব মাষ্টারের ছেলে ইউসুফ আলীর বাড়িতে মঙ্গলবার ভোররাতে পর পর কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ সকালে ইউসুফের বাড়িতে তল্লাশী চালিয়ে কয়েকটি কাপড়ের ব্যাগের মধ্যে থেকে ৪৪টি ককটেল উদ্ধার করে।
সূত্র: দিনকাল
কিন্তু এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। হয়নি কোন যৌথবাহিনীর অভিযান। অথচ এই শিবগঞ্জেই নাশকতার কথিত অভিযোগে যৌথবাহিনীর অভিযানের নামে হামলা, ভাংচুর আর লুটপাট করা হয়েছে প্রায় শতাধিক বাড়িতে..!
কিন্তু কেন এমন বিমাতাসূলভ আচরণ..? কারণ একটাই, আর তা হলো ক্ষমতার মসনদে আজ সারা বাঙ্গালী জাতির বিমাতা বসে আছেন। আর তিনি চেতনার ফিল্টারে মাপতে শিখিয়েছেন পুরো প্রশাসনকে এভাবে যে.... আঃ লীগ নেতার বাড়িতে কিছু পাওয়া গেলে তা মুক্তিযুদ্ধের হাতিয়ার। আর বিরোধী দলের কোন নেতা-কর্মীদের কারো বাড়িতে যদি কোরআন শরীফও পাওয়া যায়... তবে তাহা জিহাদী বই বলিয়া বিবেচিত হইবে..

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন