ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

জামায়াত নেতাকে অতিথি করায় স্কুল কমিটির সঙ্গে আ'লীগ কর্মীদের সংঘর্ষ

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্কুলের বার্ষিক মিলাদ মাহফিলে জামায়াত নেতাকে অতিথি করায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে এলাকাবাসী ও স্কুল কমিটির সংঘর্ষ হয়েছে। এতে আওয়ামী লীগের ৫ নেতাকর্মীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।
সোমবার সকাল ১১টার দিকে উপজেলার বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিলে এ সংঘর্ষ হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিলে উপজেলা জামায়াতের আমির মো. হাবিবুল্লাকে অতিথি করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে বারুখালী ইউনিয়ন আওয়ামী লীগের ১৫/২০ জন নেতাকর্মী অনুষ্ঠানস্থলে গিয়ে শিক্ষকদের ওপর চড়াও হন। একপর্যায়ে তারা এক শিক্ষককে মারধর করেন। এ ঘটনায় পরে এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।
পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। ঘটনারর পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন