ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৫ জানুয়ারী, ২০১৫

মার্কিন প্রেসিডেন্টকে নিজের হাতে চা তুলে দিচ্ছেন মোদী
বাংলাদেশ বার্তা: হায়দরাবাদ হাউসে মার্কিন প্রেসিডেন্টকে নিজের হাতে করে চা তুলে দিচ্ছেন মোদী, আর সেই আপ্যায়ণ পেয়ে প্রায় আপ্লুত ওবামা বলেই ফেলছেন, কোনও কিছুর সঙ্গেই এই আতিথেয়তার তুলনা করা যায় না। এককথায়, মোদী-ওবামা দু’জনের রসায়ন নিয়ে এখন দিল্লির রাজনৈতিক ও কূটনৈতিক মহলে উঠেছে তুফান।
একদিকে ওবামাকে স্বাগত জানাতে পেরে যেমন খুশি মোদী, তেমনভাবেই ওবামা বলেছেন, ‘আমার ও মিশেলের তরফে ভারতকে নমস্কার।’ যৌথ সাংবাদিক বৈঠকে ওবামা বলেই ফেললেন, ‘চায়ে পে চর্চার জন্য আন্তরিক ধন্যবাদ৷ হোয়াইট হাউসে আরও বেশি করে চায়ে পে চর্চা চাই’৷ শুধু তাই নয়, এই চায়ের আসরেই মার্কিন প্রেসিডেন্ট তাঁর বিশেষ ক্ষমতাবলে ভারতের পরমাণু গবেষণার উপর থেকে যাবতীয় মার্কিন বাধানিষেধ সরিয়ে নিলেন৷ এর ফলে, ২০০৫ সালে যে ইস্যুতে মূলত বামেদের সমর্থন প্রত্যাহারে হোঁচট খেয়েছিল তদানীন্তন ইউপিএ সরকার, ২০১৫-র ২৫ জানুয়ারী রবিবার মোদী-ওবামার চায়ের আসরে সমাধান হল সেই পরমাণু জ্বালানি সংক্রান্ত সমস্যার। 
উৎসঃ কলকাতা 24*7

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন