ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫

বাসে পেট্রলবোমা হামলার সাথে জড়িত আওয়ামী লীগ : জামায়াত


২৭ জানুয়ারি ২০১৫, মঙ্গলবার, ১০:০৯
জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান বলেছেন, বাসে পেট্রলবোমা হামলা করে মানুষকে পুড়িয়ে মারা ও অগ্নিদগ্ধ করা এবং পুলিশের ওপর হামলার সাথে আওয়ামী লীগের ক্যাডাররাই জড়িত। অথচ সরকারি দলের ক্যাডারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে আইনশৃঙ্খলারাকারী এবং সরকার সমর্থক গণমাধ্যম ২০ দলীয় জোটের বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। গতকাল এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে অবৈধভাবে দলীয় সন্ত্রাসী বাহিনীর মতো ব্যবহার করে বিচারবহির্ভূত হত্যা, অপহরণ, গুম ও গণগ্রেফতার অভিযান চালিয়ে সারা দেশে নৈরাজ্যজনক অবস্থা সৃষ্টি করেছে। তাদের ছত্রছায়ায় শাসক দলের সন্ত্রাসীরাও আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটিয়ে দেশকে সন্ত্রাসের চারণভূমিতে পরিণত করছে। তিনি উল্লেখ করেন, গত ২৫ জানুয়ারি ফেনী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ: করিমের ভাতিজা আজিম উদ্দিন সাতটি পেট্রলবোমাসহ ধরা পড়েছে। অন্য দিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় যুবলীগের সন্ত্রাসীরা বাসে আগুন দেয়ার মিথ্যা অভিযোগে তিনজন সাধারণ ছাত্রকে ধরে পুলিশের হাতে দিয়ে পুলিশের সাথে মিলে তাদের বেদমভাবে মারধর করেছে।
জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি গত ২৫ জানুয়ারি খুলনায় র‌্যাবের ডিজির ‘বাংলাদেশে কোনো বিচারবহির্ভূত হত্যাকাণ্ড নেই’ বলে মন্তব্যের সমালোচনা করে বলেন, তার কথা মোটেই সত্য নয়; এ ধরনের ঘটনা প্রতিনিয়ত ঘটছে। গত ১৯ জানুয়ারি নড়াইলের নির্বাচিত ওয়ার্ড কমিশনার অ্যাডভোকেট ইমরুল কায়েসকে গুলি করে হত্যা করা হয়, ২০ জানুয়ারি রাতে খিলগাঁওয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদককে গুলি করে হত্যা করা হয়, ২৪ জানুয়ারি রামপুরায় দুইজনকে গুলি করে হত্যা করা হয়। এ ধরনের অসংখ্য উদাহরণ রয়েছে। বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন