ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৫ জানুয়ারী, ২০১৫

সৌদিআরবে কোকোর গায়েবানা জানাজা অনুষ্টিত

সৌদিআরবে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা
২৫ জানুয়ারি ২০১৫: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে সৌদিআরবে সর্বস্তরের প্রবাসী বাংলাদেশীরা শোকাতুর। শনিবার সৌদিআরবের পবিএ ভুমি মক্কা জেদ্দায় আরাফাত রহমান কোকোর তিনটি গায়েবানা জানাজা অনুষ্টিত হয় । এর পর মক্কায় আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।সৌদিআরব বিএনপি ও জেদ্দা মহানগর বিএনপির উদ্যোগে। জানাজায় সৌদি প্রবাসী সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
এসময় সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব বলেন, দেশের এই দুঃসময়ে এতবড় একটি শোক কাটিয়ে ওঠা সত্যিই অনেক কঠিন ব্যাপার। আমরা দেশ বিদেশের সকল নেতা কর্মীরা মহান আল্লার কাছে দোয়া করছি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যেন এই শোক কাটিয়ে উঠতে পারেন। তিনি তার এক সন্তানকে হারিয়েছেন কিন্তু আমরা তার লাখো সন্তান তাঁর বাঁচার অনুপ্রেরণা হয়ে থাকব।
মুকিব বলেন, বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান যেন তার ভাইয়ের শোক কাটিয়ে উঠতে পারেন, সেই প্রার্থনা করে বলেন- দেশ বিদেশের সকল নেতা কর্মির মাঝেই তিনি তার ভাইকে খুঁজে পাবেন। 
ঢাকার নিউজ, সৌদিআরব

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন