ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

মা-ভাইয়ের জন্য দোয়া চাইলেন তারেক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৫, সোমবার
লন্ডনে গায়েবানা জানাজায় অংশ নিয়ে সদ্যপ্রয়াত ছোটভাই আরাফাত রহমান কোকো, মা খালেদা জিয়া ও 'গণতন্ত্র প্রতিষ্ঠার' সাম্প্রতিক আন্দোলনে নিহতদের জন্য প্রবাসী এবং দেশবাসীর কাছে দোয়া চাইলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। 

শনিবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় দুপুর সাড়ে বারটায় হৃদরোগে আক্রান্ত হয়ে মালেয়শিয়ায় ইন্তেকাল করেন আরাফাত রহমান কোকো। এ কারণে যুক্তরাজ্য বিএনপি এ গায়েবানা জানাজার আয়োজন করে। 
রোববার (২৫ জানুয়ারি) স্থানীয় সময় বিকেল তিনটা চল্লিশ মিনিটে পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কে হাফিজ মওলানা ছাদিকুর রহমানের ইমামতিতে এ জানাজা অনুষ্ঠিত হয়। 
এতে টাওয়ার হ্যামেলটসের নির্বাহী মেয়র লুৎফুর রহমান, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মহিদুর রহমান, খালেদা জিয়ার সাবেক প্রেস সেক্রেটারি মুশফিকুল ফজল আনসারী, তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম, যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদসহ বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। 
জানাজা শুরুর আগে তারেক এক সংক্ষিপ্ত বক্তব্যে ছোটভাইয়ের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করে বলেন, কোকোর আকস্মিক মৃত্যুতে আমার মা মানষিকভাবে বিপর্যস্থ। তিনি অসুস্থ হয়ে পড়েছেন। শিগগিরই যেন তিনি এ মানসিক ধকল কাটিয়ে উঠতে পারেন, এ দোয়া চেয়েছেন প্রবাসী ও দেশবাসীর কাছে।
ভাই ও মায়ের জন্য দোয়া চাওয়ার পরপরই তারেক ‘গণতন্ত্র পুনোরুদ্ধারে’ সাম্প্রতিক আন্দোলনে শহীদদের জন্যও দোয়া চান গায়েবানা জানাজায় উপস্থিত সবার কাছে।ভিসা জটিলতার কারণে মালেয়শিয়া যেতে না পারায় এ গায়েবানা জানাজায় অংশ নিয়েই ভাইয়ের জন্য দোয়া চাইলেন তারেক।এ গায়েবানা জানাজায় তারেক উপস্থিত থাকবেন কিনা সে বিষয়ে এর আগে যুক্তরাজ্য বিএনপি নেতারা হ্যাঁ বা না কিছুই বলেননি।তারা শুধু বলেন, গায়েবানা জানাজায় অংশ নিতে যুক্তরাজ্য বিএনপি’র বিভিন্ন শহরের শাখা কমিটিগুলোকে বার্তা পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন