ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

বোমা বানাতে লালবাগে নিহত বাপ্পী ছাত্রদলের নয়, ছিলেন আ’লীগের এমপি হাজী সেলিমের কর্মী


রাজধানীর লালবাগে বোমা বানাতে গিয়ে বিস্ফোরিত হয়ে আহত হয়ে পরে মারা যাওয়া বাপ্পী ছাত্রদলের নেতা, এমনটাই দাবী করা হয় পুলিশের পক্ষ থেকে। আর পুলিশের বরাত দিয়ে সেই খবর ঢালাও ভাবে প্রচার করা হয় মিডিয়াতে।
এখন বের হয়ে এসেছে, বাপ্পী বিএনপির কর্মী নয়, বরং সে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিমের কর্মী বলেই জানে স্থানীয়রা। বাপ্পীকে একাধিকবার মতিঝিলে হাজী সেলিমের কোম্পানি মদিনা গ্রুপে গিয়ে টাকা আনতে দেখা গেছে বলে জানান বাপ্পীর এক সহযোগী। ৫ জানুয়ারির নির্বাচনে হাজী সেলিমের নির্বাচনে প্রচারণার কাজে বাপ্পীকে মাঠে থাকতে দেখা গেছে। জানা গেছে এসময় নির্বাচনের জন্য বোমা বানাতে তাকে ২ লাখ টাকা দেন হাজী সেলিম।

এভাবেই আওয়ামী মেশিনে সকল বোমাবাজকে বানানো হয় বিএনপির. আর নিজ দলের রাজাকাররা হয়ে যায় মুক্তিযোদ্ধা।
উৎসঃ আমাদের সময়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন