ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩১ জানুয়ারী, ২০১৫

১ ফেব্রুয়ারী ভোর ছয়টা থেকে ৪ ফেব্রুয়ারী বুধবার ভোর ছয়টা পর্যন্ত ৭২ ঘন্টার সর্বাত্নক হরতাল শান্তিপূর্ণ ও স্বতঃস্ফুর্তভাবে পালনের আহবান ঢাকা মহানগরী জামায়াতের

২০ দলীয় জোটের সমাবেশে বাধাদানের প্রতিবাদ, ফ্যাসীবাদী সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে অবিলম্বে নির্বাচনের দাবিতে অনির্দিষ্টকালের অবরোধের ২৫ তম দিনে আয়োজিত মিছিল, পিকেটিংকারীদের উপর পুলিশ ও সরকার দলীয় সন্ত্রাসীদের হামলা ও নির্বিচারে গ্রেফতারের তীব্র নিন্দা-প্রতিবাদ, গ্রেফতারকৃতদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি এবং সরকারের সকল বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করে অবরোধ কর্মসূচী সার্বিকভাবে সফল করায় অভিনন্দন ও চলমান আন্দোলনের অংশ হিসেবে আগামী রবি,সোমও মঙ্গলবার অর্থাৎ ১ ফেব্রুয়ারী ভোর ছয়টা থেকে ৪ ফেব্রুয়ারী বুধবার ভোর ছয়টা পর্যন্ত ৭২ ঘন্টার সর্বাত্নক হরতাল শান্তিপূর্ণ ও স্বতঃস্ফুর্তভাবে পালনের আহবান জানিয়েছেন জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী আমীর মাওলানা রফিকুল ইসলাম খান।
এক বিবৃতিতে মহানগরী আমীর বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতার নেশা পেয়ে বসেছে। দিশেহারা হয়ে তাদের মন্ত্রী, এম পিরা হুমকি ধমকি ও প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে ক্ষমতা টিকে থাকতে অপচেষ্টা চালাচ্ছে। সরকারের এমন নিলজ্জ আচরণের কারণে গণতন্ত্র আজ হুমকির সম্মুখীন। জনগন থেকে বিচ্ছিন্ন এই সরকার একদিকে হাজার হাজার নেতা কর্মীকে গ্রেফতার করছে অন্যদিকে ‘‘ক্রসফায়ারের” নামে নাটক করে বিরোধী রাজনৈতিক কর্মী ও এজেন্টদের দিয়ে বাসে বোমা হামলা চালিয়ে নিরীহ মানুষকে হত্যা করছে। যৌথবাহীনির অভিযানের নামে সারা দেশে এক ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সরকার মুখে মুখে গণতন্ত্রের বুলি আউড়ালেও বিরোধী পথ ও মতকে কোনভাবেই সহ্য করতে পারছেনা। মিছিল মিটিং ,অফিস ও রাস্তা তো দূরের কথা, অলিগলিতে দাঁড়ালেও পুলিশ,র‌্যাব, বিজিবি গ্রেফতার করে নিয়ে যাচ্ছে। সরকারের জুলুম নির্যাতনকে উপেক্ষা করে রাজপথে নামা প্রতিবাদী মানুষ গুলোকে পুলিশ, বিজিবি সরাসরী গুলি করে হত্যা করছে। তিনি সরকারকে হঠকারীতা পরিহার, বিচারবহির্ভূত হত্যা বন্ধ, জুলুম-নির্যাতন পরিহার, সাধারন মানুষের জীবন নিয়ে পৈশাচিক খেলা বন্ধ করার ও গ্রেফতারকৃত জোট নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করে অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও গণদাবি মেনে নিয়ে পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানান। অন্যথায় অতীতের স্বৈরাচারী সরকারের চাইতেও করুন পরিনতি ভোগ করতে হবে বলে হুশিয়ার করে দেন।
জনাব খান বলেন, শুক্রবার সকালে পল্টন থেকে এক জামায়াত কর্মী গ্রেফতার করা হয়েছে। বিনা অপরাধে গত বুধবার গভীর রাতে বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট সৈয়দ মাসুদ মোস্তফা ও তার কলেজ পড়–য়া সন্তানকে মুগদার বাসা থেকে আটক করে, ৪৮ ঘন্টা পার হলেও তাদেরকে এখনো আদালতে সোপর্দ করা হয়নি।এটা আইন ও মানবাধিকারের চরম লঙ্ঘন। সরকারের সকল জুলুম-নির্যাতন উপেক্ষা করে লাগাতার অবরোধের ২৫তম দিনে বিক্ষুব্ধ ছাত্র-জনতা রাজধানীর কোতয়ালী , বংশাল, ডেমরা,যাত্রাবাড়ি,কাফরুল, ভাসানটেক, কদমতলী, মোহাম্মদপুর, মিরপুর পূর্ব, মিরপুর পশ্চিম, পল্টন ও সহ বিভিন্ন থানা ও ষ্পটে রাজপথে নেমে অবরোধ কর্মসূচী সর্বাত্মকভাবে সফল করে গণবিরোধী সরকারের প্রতি গণঅনাস্থা জানিয়েছে।
মহানগরী আমীর আরো বলেন, জনপ্রতিরোধে রাজধানী ঢাকার সাথে সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। অচল দেশ। অথচ ক্ষমতা মোহে সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য দেশের সকল স্তরের মানুষের মতামতকে উপেক্ষা করে বিরোধী দলের নেতাকর্মীদের দমন নিপীড়ন অব্যাহত রেখেছেন। মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াসহ জামায়াত-শিবিরের নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে বিরত রাখতে চাচ্ছে। কিন্তু সরকারকে জেনে রাখা উচিত রাজপথে গড়ে ওঠা জনতার এই প্রতিরোধ আন্দোলন সময়ের ব্যবধানে আরোও বেগবান হবে। তিনি সরকারকে মামলা-হামলার রাজনীতি পরিহার করে জোট নেত্রীসহ ২০ দলীয় জোট নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলার প্রত্যাহারের আহবান জানান।
তিনি দলন-পীড়ন পরিহার, ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার, গণতান্ত্রিক কর্মসূচীতে বাঁধাদান, হামলা, গুম, খুন ও অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা-প্রতিবাদ, গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তির জোর দাবি এবং পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত অবরোধ অব্যাহত রাখতে ও চলমান আন্দোলনের অংশ হিসেবে আগামী রবি,সোমও মঙ্গলবার অর্থাৎ ১ ফেব্রুয়ারী ভোর ছয়টা থেকে ৪ ফেব্রুয়ারী বুধবার ভোর ছয়টা পর্যন্ত ৭২ ঘন্টার সর্বাতœক হরতাল শান্তিপূর্ণ ও স্বতঃস্ফুর্তভাবে পালনের জন্য কৃষক, শ্রমিক, মজুর, শিক্ষক-ছাত্র, ব্যবসায়ী, আইনজীবী, পেশাজীবী, সুশীল সমাজ, বুদ্ধিজীবী মহল, বিচারক, ব্যাংকার, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারি, পরিবহন মালিক-শ্রমিক, সকল শ্রেণী ও পেশার মানুষসহ সর্বস্তরের নগরবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন