ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩১ জানুয়ারী, ২০১৫

সরকারের ক্ষমতা এখন শুধু ঢাকা শহরে: বি. চৌধুরী

৩১ জানুয়ারি ২০১৫: সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক এ কিউ এম বদরুদোজা চৌধুরী বলেছেন, চলমান সংকট সমাধানের জন্য আলোচনার বিকল্প নেই। তিনি বলেন, রাজনৈতিক সংকট রাজনৈতিকভাবে সমাধান করতে হবে।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘বর্তমান রাজনৈতিক সংকট উত্তরণে জাতীয় সংলাপ’ শীর্ষক সেমিনারে তিনি একথা বলেন। ‘গুড গভর্নেন্স ফোরাম’ নামে একটি সংগঠন এ সেমিনারের আয়োজন করেন।
বি. চৌধুরী বলেন, বাইরে থেকে গাড়ি আসছে না,ট্রেন ঠিকমত চলছে না, বন্দর খুলে দেওয়া হচ্ছে না। সরকারের ক্ষমতা এখন আছে শুধু ঢাকা শহরে।
জনগণ জেগে উঠলেই সমস্যার সমাধান হবে বলেন মন্তব্য করেন এ প্রবীণ রাজনীতিবিদ।
তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, পার্বত্য চট্রগ্রামে শান্তি প্রতিষ্ঠার জন্য যদি সন্তু লারমার সাথে আলোচনা করতে পারেন তাহলে দেশে শান্তি প্রতিষ্ঠার জন্য কেন বিএনপির সাথে আলোচনা করছেন না?
তিনি খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের বিদ্যুত ও ইন্টারনেট সংযোগ বন্ধ করে দেয়ার তীব্র সমালোচনা করেন।
এ প্রসঙ্গে নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, খালেদা জিয়ার কার্যালয়ে বিদ্যুৎ, ইন্টারনেট বিছিন্ন করেও সরকার আন্দোলন দমন করতে পারছে না।
চলমান সংকট থেকে উত্তরণের জন্য সংলাপের বিকল্প নেই উল্লেখ করে দুই নেত্রীর উদ্দেশ্যে মান্না বলেন, সংলাপ না করলে কঠিন পরিণতির জন্য অপেক্ষা করুন।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন