ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩১ জানুয়ারী, ২০১৫

ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগরীর উদ্যোগে শহীদ নূরুল ইসলাম শাহীন এর রূহের মাগফিরাত কামনায় এক দোয়া অনুষ্ঠানের আয়োজন

পুলিশের ক্রসফায়ারে নিহত শহীদ নূরুল ইসলাম শাহীন এর রূহের মাগফিরাত কামনায় এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগরী । উক্ত পোগ্রামে দোয়া পরিচালনা করেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগরীর সভাপতি ডা.আনোয়ারুল ইসলাম আরও উপস্থিত ছিলেন সেক্রেটারি মো:নাফিস রায়হান সহ মহানগর নেতৃবৃন্দ। 
উল্লেখ্য, রাজশাহী নগরীর বিনোদপুর ইসলামিয়া কলেজের শিক্ষক ও জামায়াত কর্মী  নূরুল ইসলাম শাহীনকে ২৭ জানুয়ারী ২০১৫ তারিখ রাত ৯টায় নগরীর কাদিরগঞ্জ এলাকার পদ্মা অফসেট প্রেস থেকে সাদা পোষাকে পুলিশ গ্রেপ্তার করে। পর দিন বুধবার ভোরে নগরীর নলখোলা আশরাফের মোর থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। 
নিহদতর পরিবারের দাবী আইন-শৃংখলাবাহিনীর পরিচয়ে আটক করার পর তাকে গুলি করে হত্যা করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন