ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৩

ছাত্রদলের কেন্দ্রীয় নেতা আশিক নিখোঁজ

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পাঠাগার সম্পাদক মফিজুর রহমান আশিক বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ রয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে ধরে নিয়ে গেছে বলে মনে করছেন তার পরিবারের সদস্যরা তার পরিবার জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে আশিককে ফোন করলে তার ফোন অন্য কেউ রিসিভ করেন। এরপর থেকে তার সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।
আশিকের নিখোঁজ হওয়ার ঘটনায় শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওবায়দুল হক নাসির গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। নেতৃদ্বয় অবিলম্বে প্রশাসনকে আশিকের অবস্থান নিশ্চিত করার আহবান জানান। আশিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে অনার্স-মাস্টার্স শেষ করেছেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের বাশঁখালী উপজেলার ছনুয়ায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন