ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

পত্রিকা, টেলিভিশনের মালিকদেরও বিচার করা হবে

যে সব পত্রিকা, টেলিভিশনে নাশকতার খবর প্রকাশ করে সন্ত্রাসীদের উৎসাহ দিচ্ছে সেই সব মালিকদেরও বিচার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শেখ ফজলুল কমির সেলিম।
শুক্রবার বিকালে গুলিস্তান বঙ্গবন্ধু স্কায়ারে এক গণ মিছিল পূর্ব সমাবেশে তিনি এ কথা জানান।
তিনি বলেন, কিছু কিছু টেলিভিশন ও পত্রিকা নাশকতার খবর প্রকাশ করছে। তারা নাশকতাকারীদের সঙ্গে যোগাযোগ রেখে সহিংতার করার খবর পেয়েও আইন-শৃঙ্খলা বাহিনীকে না জানিয়ে ছবি তোলার জন্য সেখান যান এবং সেই সব ছবি ও খবর পত্রিকা ও টেলিভিশনে প্রচার করছেন। যাতে করে সন্ত্রাসীরা উৎসাহিত হচ্ছে। আমি সেই মিডিয়ার মালিকদের বলবো আগামীতে আপনাদের বিচার করা হবে।
সাবেক এ মন্ত্রী বলেন, নাশকতাকারীদের রানী খালেদা জিয়ার বিচার শুরু হয়েছে। তিনি এখন কাদঁছেন আর বলছেন আমার কি হবে। একদিন এ মিডিয়ার মালিদের বিচার শুরু হবে।
খালেদা জিয়াকে নাস্তিক দাবি করে শেখ সেলিম, তিনি ইসলামের শত্রু, গনতন্ত্রের শত্রু। তিনি নবী করিম (সাঃ) জন্ম দিনে হরতাল দিয়ে ইসলামের শত্রুতে পরিণত হয়েছে।
সুশীল সমাজের সমালোচনা করে তিনি আরো বলেন, কিছু সুশীল সমাজ সন্ত্রাসীদের পক্ষ দিয়ে সংলাপের কথা বলছেন। তারা মূলত সন্ত্রাসীদের লোক। এখন খালেদা জিয়া বিদেশীদের দাওয়াত করে এনে বলছেন একটু সংলাপের কথা বলেন। আমি বলবো কোনো বিদেশীদের কথায় সন্ত্রাসীদের সঙ্গে আলোচনা হেবে না। বাংলাদেশের রাজনীতি এ দেশের মানুষ নিয়ন্ত্রন করবে। কোনো বিদেশীদের কথায় দেশ চলবে না।
ঢাকা মহানগর ১৪ দলের সম্বনয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- ১৪ দলের সম্বনয়ক মোহাম্মদ নাসিম, মতিয়া চৌধুরী, হাছানুল হক ইনু, রাশেদ খান মেনন, মাহবুব উল আলম হানিফ, খালিদ মাহমুদ চৌধুরী ও ১৪ দলের নেতারা প্রমুখ।  উৎসঃ ফেসবুক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন