ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার শারিরিক অবস্থা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন তার সংগঠনের নেতৃবৃন্দ।


আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০ দিনের রিমান্ডে ডিবি অফিসে আটক নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার বর্তমান অবস্থা নিয়ে আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি। মান্না দীর্ঘদিন ধরে হৃদরোগ, চোখের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত। বাইরে থাকা অবস্থায় নিয়মিত ফিজিওথেরাপিসহ চিকিৎসার প্রয়োজন হতো। কিন্তু আটকের পর থেকে এই চিকিৎসা বন্ধ রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে কেউই এখন পর্যন্ত দেখা করার সুযোগও পাচ্ছে না। চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী তার প্রতিদিনের ওষুধপত্রও তাকে দেয়া যাচ্ছে না। ডিবি অফিসের গেটে ওষুধপত্রসহ খাবার রেখে আসতে হচ্ছে। এ অবস্থায় তার শারীরিক সুস্থতা নিয়ে নাগরিক ঐক্যর নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন বলে সংবাদ বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, রিমান্ডের ক্ষেত্রে উচ্চ আদালতের নির্দেশও কার্যকর না হওয়ার অভিযোগ উঠেছে। নেতৃবৃন্দ অবিলম্বে মাহমুদুর রহমান মান্নার সাথে তার পরিবারের সাক্ষাতের ব্যবস্থা গ্রহণে সংশি¬ষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানিয়ে সরকারকে সর্তক করে দিয়ে বলেন, মান্নার যেকোনো ক্ষতির জন্য কর্তৃপক্ষকেই দায় বহন করতে হবে।
নাগরিক ঐক্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য আতিকুর রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন