ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৫

৫ কৃষকের বাড়িতে যুবলীগ নেতাদের হামলায় আহত ১৫

ঢাকার নিউজ-২৪ ফেব্রুয়ারী ২০১৫: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের চর ব্রিক্সফিল্ড গ্রামে ৫ কৃষকের ৬টি বসত ঘরে হামলা চালিয়েছে যুবলীগের নেতাকর্মীরা। জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার বিকালে তারা এ ঘটনা ঘটায়। পুনরায় হামলার শিকার হওয়ার আশঙ্কায় কৃষক পরিবারগুলোতে চরম আতঙ্ক দেখা দিয়েছে।
হামলাকারীরা কৃষকদের বসত ঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। কুপিয়ে ও পিটিয়ে জখম এবং আহত করেছে নারী, শিশু ও বৃদ্ধসহ অন্তত ১৫ জনকে। এদের মধ্যে গুরুতর আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হামলায় আহতরা হলেন, ছোলেমান (৫০), জয়নাল (৭৫), মনসুর (৬৫), আমীন (৩৫), স্বপ্না (৪০), সিরাজ (১৫), হাসিম (৩০), আব্বাছ (৩০), রিনা (২০), রিয়াদ (২৭), আলী (৩০) ও ফেন্সি (২৮) সহ অন্তত: ১৫ জন। এদের মধ্যে গুরুতর আহত জয়নাল, মনসুর, আমীন ও স্বপ্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, ৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তাজুল ইসলাম তাজুর বিরুদ্ধে শতাধিক ক্যাডার দিয়ে দীর্ঘদিন থেকেই এলাকায় পেশাদার জুয়া চালানো, জমি দখল, নির্যাতন, সন্ত্রাসসহ নানান অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাজুর ব্যবহৃত মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি। 
হামলা প্রসঙ্গে মো. হারুনুর রশিদ মাষ্টার বলেন, জমি সংক্রান্ত বিরোধে তদন্তের সময় আমাদের আত্মীয় সেনা সদস্য আনোয়ার কথা বলায় তাকে লাঞ্ছিত করে ছোলেমানের লোকজন। এর জের ধরে আনোয়ারের পক্ষের লোকজন উত্তেজিত হয়ে এ হামলা করে থাকতে পারে। যুবলীগ নেতা তাজু আমাদের আত্মীয় হয়।
রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল হক আকন্দ বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ক্ষতিগ্রস্তদের মামলা করার পরামর্শ দেয়া হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন