ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৫

দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা গুরুতর আহত

ঢাকার নিউজ-২৪ ফেব্রুয়ারী ২০১৫: রাজশাহীর বাঘায় দুর্বৃত্তদের গুলিতে যুবলীগের এক নেতা গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার মণিগ্রাম দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত শহীদ নারায়ণপুর এলাকার মক্কেল আলীর ছেলে।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর ইসলাম জানান, শহীদ উদ্দিন মোটরসাইকেল নিয়ে মণিগ্রামে যাচ্ছিলেন। পথে কে বা কারা পেছন থেকে তাকে পেছন থেকে পিঠে গুলি করে। ওই সময় শহীদ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে বলেও জানান ওসি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন