ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৫

সরকার দেশকে রাজনীতি শূন্য করার ষড়যন্ত্রে লিপ্ত : জামায়াত


জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, সরকার স্বৈরাচারদের মতো দেশে বিরোধীদলের কোনো অস্তিত্ব মানতে রাজি নয়। তারা নির্বিচারে গণহত্যা চালিয়ে দেশকে গৃহযুদ্ধের দিকেই ঠেলে দিচ্ছে। 
আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
অধ্যাপক মুজিব আরো বলেন, সরকারের গণহত্যা ও মানবতাবিরোধী অপরাধের কারণে দেশী-বিদেশী বিভিন্ন মহল উদ্বেগ প্রকাশ করছে। তারা সরকারকে আলোচনার মাধ্যমে বিরাজমান রাজনৈতিক সমস্যার সমাধান খুঁজে বের করার পরামর্শ দিচ্ছে। কিন্তু সরকার তাতে কর্ণপাত না করে দেশকে রাজনীতি শূন্য করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সরকারের এ আত্মঘাতি সর্বনাশা ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকেই রুখে দাঁড়াতে হবে।
সরকার ২০ দলীয় জোটের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে অভিযোগ করে তিনি বলেন, তারা জনগণকে বিভ্রান্ত করে রাজনৈতিক ফায়দা হাসিল করার অপচেষ্টা চালাচ্ছে। দেশের জনগণ এখন অনেক বেশি সজাগ ও সচেতন। কাজেই ২০ দলীয় জোটের বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চালিয়ে সরকার পার পাবে না।
জামায়াতের এ নেতা ২০ দলীয় জোটের ঘোষিত দেশব্যাপী গণঅবরোধ ও হরতালসহ সব কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার আহবান জানিয়ে বলেন, গণআন্দোলন আরো তীব্র করে সরকারের পতন ঘটাতে দেশবাসীকে রাজপথে নেমে আসতে হবে। 
প্রতিবাদ : দু-একটি অনলাইন মিডিয়ায় নিহত অভিজিৎ রায়ের বাবার বরাত দিয়ে ‘আমার ছেলেকে হত্যার জন্য উগ্র জঙ্গিবাদীরাই দায়ী। আর এদের মদদ দিয়েছে জামায়াত।’ মর্মে যে বক্তব্য প্রচারিত হচ্ছে তার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।
আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, অভিজিৎ রায়ের নির্মম হত্যাকা-ে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জামায়াত সব সময়ই এসব হত্যাকা-সহ সকল হত্যাকা- এবং উগ্র কর্মকা-ের নিন্দা জানায়। জামায়াতকে জড়িয়ে যেসব খবর প্রচারিত হচ্ছে তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।
তিনি অভিজিৎ রায়ের খুনের ঘটনার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত খুনীদের খুঁজে বের করে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন