ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫

জামায়াত নেতা ডাঃ শফিকুরের ভাতিজা গ্রেপ্তার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী ডাঃ শফিকুর রহমান এর ভাতিজা মহানগের শিবির নেতা শামসুর রহমান আবালকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
বুধবার ভোররাতে নগরীর সবুজবাগস্থ তার আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে শিবির দাবি করেছে আবালকে গ্রেপ্তারের সময় ব্যবহৃত দুটি মোবাইল সেট, তার বোনের মোবাইল সেট, তার ভাগ্নে-ভাগ্নীর ২টি মোবাইল সেট, লেপটপ, নগদ ২৮ হাজার টাকাসহ প্রায় দুই লক্ষ টাকার মালামাল লুট করে পুলিশ। 
তবে পুলিশ তা অস্বীকার করে বলেছে, ওই বাসা থেকে গাড়ি ভাঙ্গার যন্ত্রপাতি, রামদাসহ নাশকতা করার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। 
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রহমতুল্লাহ বাংলামেইলকে বলেন, জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী ডাঃ শফিকুর রহমানের ভাতিজা শামসুর রহমান আবালকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে এসএমপির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 
তিনি বলেন, তার বাসা থেকে দেশীয় অস্ত্রসহ নাশকতা করার সরঞ্জামও উদ্ধার করা হেয়ছে।
উৎসঃ বাংলামেইল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন