ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৫

রাজধানীর খিলগাঁওয়ে ছাত্রশিবিরের বিক্ষোভ: 'ক্রসফায়ারে হত্যা করে সরকারের শেষ রক্ষা হবে না - ছাত্রশিবির'

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক ইয়াছিন আরাফাত বলেছেন সরকার আন্দোলনের তীব্রতা দেখে দিশেহারা হয়ে ক্রসফায়ারে হত্যার মত নির্মমতাকে বেছে নিয়েছে কিন্তু ক্রসফায়ারে হত্যা করে সরকারের শেষ রক্ষা হবে না । খুনের ভয় দেখিয়ে কোন লাভ নেই ছাত্রশিবিরের কর্মীরা মৃত্যুকে ভয় করে না। খুন গুম নিযার্তন যত বেশি হবে সরকারের পরিণতি তত করুণ হবে।
ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাজাধানী খিলগাঁ এলাকায় সকাল ৯টায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন মহানগরী সভাপতি এম শামীম, সেক্রেটারি সিয়াম রেজা, খিলগাঁও থানা জামায়াতের আমীর সগির বিন সাঈদ, সবুজবাগ থানা জামায়াতের সেক্রেটারী আব্দুল বারী মহানগরী অফিস সম্পাদক তোজাম্মেল হক, অর্থসম্পাদক এস আর মিঠ্,ুএইচ আর ডি সম্পাদক ইমাম হোসেন,স্কুল সম্পাদক ফাইজুর রহমান,প্রচার সম্পাদক এম বাবু সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।
তিনি আরো বলেন, সরকার একদিকে অবৈধ ভাবে ক্ষমতায় চেপে বসে থেকে পরীক্ষার্থীদের জন্য মায়া-কান্না করছে অন্যদিকে পরীক্ষার্থীকে পরীক্ষার হল থেকে ধরে নিয়ে রিমান্ড দিয়ে ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছে। বিভিন্ন মেস বাসা বাড়ি থেকে মেধাবী ছাত্রদেরকে ধরে ধরে পায়ে বন্ধুক ঠেকিয়ে গুলি করে পঙ্গু করে দিচ্ছে। গুলিকারি আইন শৃংখলা বাহীনির সদস্যদের একদিন জনতার কাঠগড়ায় দাড়াতে হবে।
তিনি প্রধানমন্ত্রির উদ্দেশ্যে বলেন- আপনি আর কত লাশ চান? আর কত মায়ের বুক খালি হলে আপনি পদত্যাগ করবেন? অবিলম্বে হত্যাযজ্ঞ বন্ধ করুন, দ্রুত পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন