ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৫

সরকার ক্ষমতায় থাকতে অব্যাহতভাবে মানুষ খুন করছে:জামায়াত

২৬ ফেব্রুয়ারী ২০১৫: সরকার রাষ্ট্রীয় শক্তির জোরে অবৈধভাবে ক্ষমতায় থাকার উদ্দেশ্যে অব্যাহতভাবে বিনা বিচারে মানুষ খুন করছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।
দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ এক বিবৃতিতে এই অভিযোগ করে বলেন, সরকার ছাত্র-যুবকদের হাত ও পা ভেঙে পঙ্গু করে দিচ্ছে। বিনা বিচারে মানুষকে বছরের পর বছর জেলে আবদ্ধ রেখে মানবাধিকার লঙ্ঘন করেই চলেছে। ‘জালেম সরকারের’ পতন ঘটিয়ে দেশকে স্বৈরশাসনের কবল থেকে মুক্ত করার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
ডা. শফিকুর রহমান বলেন, স্বৈরাচারী জালেম সরকার দেশের জনগণকে নির্বিচারে হত্যা করে ও গণহারে গ্রেফতার করে অবৈধভাবে ক্ষমতায় থাকার ব্যর্থ প্রয়াস চালাচ্ছে। সরকারের জুলুম-নির্যাতনের হাত থেকে ছাত্র, যুবক, কিশোর, নারী, পুরুষ কেউই রেহাই পাচ্ছে না। আত্মীয়-স্বজন রাজনৈতিক দল করার কারণে স্কুল-কলেজের কিশোর, যুবক ছাত্রদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরীক্ষার হল থেকে অন্যায়ভাবে ধরে নিয়ে তাদের শিক্ষা জীবন ধ্বংস করে দিচ্ছে। সরকারের জুলুম-নির্যাতনে দেশের জনগণের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছে। গ্রামে-গঞ্জে স্বৈরাচারি সরকারের বিরুদ্ধে তীব্র গণপ্রতিরোধ গড়ে ওঠেছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘বিএনপি-জামায়াত দেশে গণহত্যা চালাচ্ছে’ মর্মে যে অসত্য বক্তব্য দিয়েছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলতে চাই, বিএনপি জামায়াত নয়, বরং আওয়ামী লীগ সরকারই দেশে গণহত্যা চালিয়ে এবং দলীয় সন্ত্রাসীদের দিয়ে গাড়িতে বোমা মেরে মানুষ হত্যা করে মানবতাবিরোধী অপরাধ করছে। সরকারের সকল অপকর্মের বিরুদ্ধে জাতিসংঘসহ বিভিন্ন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা প্রতিবাদ জানানো সত্ত্বেও সরকার তাতে কোন কর্ণপাত করছে না। সরকারের মানবাধিকার লঙ্ঘনসহ বিভিন্ন ধরনের অপকর্মের কারণে বাংলাদেশ আন্তর্জাতিকভাবে একঘরে হয়ে পড়েছে। বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমর্যাদা ভূলুণ্ঠিত হয়েছে। সেদিকে সরকারের কোন ভ্রুক্ষেপ নেই। সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল বলেন, অবৈধভাবে পাশবিক শক্তির জোরে ক্ষমতায় থাকার উদ্দেশ্যে সরকার বৃহস্পতিবারও রাজধানী ঢাকা ও দেশের বিভিন্ন জেলায় গ্রেফতার অভিযান চালিয়ে জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের দুই শতাধিক নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতগণের মধ্যে আছেন সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা আখতার ফারুক ও চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা ছাত্রশিবিরের সভাপতি মনিরুল ইসলাম। জুলুম-নির্যাতন ও গ্রেফতার অভিযান বন্ধ করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে বলেন, দেশের জনগণের ওপর অত্যাচার-নির্যাতনকারী জালেম সরকারের বিরুদ্ধে ২০ দলীয় জোটের নেতৃত্বে গণআন্দোলন অব্যাহত রেখে অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশের জনগণকে স্বৈরশাসনের কবল থেকে মুক্ত করার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন