ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৫

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতিকে জড়িয়ে আজগুবি কল্পকাহিনী তৈরী করে খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এনামুল কবিরের নি:শর্ত মুক্তি দাবী

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য এনামুল কবির কে গ্রেপ্তার করে সম্মানিত কেন্দ্রীয় সভাপতিকে জড়িয়ে মিথ্যা ভিত্তিহীন ও আজগুবি কল্পকাহিনী তৈরী করে খবর প্রকাশের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ।
এক প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল মো: অতিকুর রহমান বলেন বাংলানিউজের মত একটি অনলাইন নিউজ পোর্টালে পুলিশের বরাত দিয়ে চট্টগ্রামে “সাঈদীর রায় পরবর্তী পরিস্থিতি সৃষ্টির এজেন্ডায় ছাত্রশিবির” শিরোনামে প্রকাশিত সংবাদটি দেখে আমরা হতবাক হয়েছি । যা একেবারে ভিত্তিহিন, মিথ্যা ও কল্পনা প্রসুত।
শিবির সেক্রেটারী বলেন, এনামুল কবিরের ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতির কোন চিঠি নিয়ে যাওয়ার প্রশ্নই আসে না। আমরা চ্যালেঞ্জ করছি, এ ধরণের কোন চিঠি শিবির সভাপতি পাঠাননি। এনামুল কবির কোন এজেন্ডা নিয়েও চট্রগ্রামে যাননি।খবরে চিঠির কথা উল্লেখ করা হলেও কোন চিঠির অনুলিপি প্রদর্শন অথবা শিবিরের কারো বক্তব্য ও তুলে ধরা হয়নি, শুধুমাত্র পুলিশের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করার পর রিপোর্টার নিজের ইচ্ছামত নিউজ তৈরী করে প্রকাশ করাটা নিচু মানষিকতাও হলুদ সাংবাদিকতর বহিপ্রকাশ ব্যতিত কিছু নয় । প্রকৃত বিষয় হচ্ছে এনামুল কবির গত কয়েকদিন আগে একান্ত ব্যক্তিগত কাজে চট্টগ্রামে গিয়েছেন । সেখান থেকে তাকেসহ ৩জন কে পুলিশ আত্মীয়ের বাসা থেকে ২ দিন আগে গ্রেপ্তার করে নিলেও তাকে কোর্টে না দিয়ে থানায় নিয়ে নির্যাতন করে আজগুবি গল্প তৈরীতে ব্যস্ত রয়েছে । আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।
সারাদেশে অবরোধ, হরতাল ও আন্দোলনে জনগনের সম্পৃক্ততায় দিশাহারা হয়ে অবৈধ সরকারের তল্পিবাহি ,দালাল সম্প্রদায়ের লোক জন ক্ষমতা হারানোর ভয়ে জনগনের দৃষ্টিকে ভিন্ন ক্ষাতে প্রবাহিত করার অশুভ পরিকল্পনার অংশ হিসাবে কল্পনাপ্রসুত সংবাদ তৈরী করে অপপ্রচার চালানোর চেষ্টা করছে । আমরা দৃঢ়তার সাথে বলতে চাই ছাত্রশিবির খবরে উল্লিখিত হিনমন্যতায় কখনো বিশ্বাস করে না । দেশের সম্পদ নষ্ট করে জনগনকে বিপদে ফেলার রাজনীতি ছাত্রশিবির কখনো করেনি বরং সরকারই বিভিন্ন সময়ে গনতান্ত্রিক আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করতে গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যার অপরাজনীতি করছে । বিভিন্ন জায়গায় মিথ্যা মামলা দিয়ে ২০ দলের নেতা - কর্মীদের গ্রেপ্তার হয়রানী করে যাচ্ছে ।
শিবির সেক্রেটারী অবিলম্বে এনামুল কবির সহ সারাদেশে গ্রেপ্তার কৃত নেতা-কর্মীদের মুক্তি দাবি করেন এবং সরকারকে পদত্যাগ করে জনগনের অংশগ্রহন মূলক নির্বাচনের মাধ্যমে দেশের সাধারন মানুষের জনদাবী পুরনের আহ্বান জানান ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন