ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৫

সাংবাদিকের ওপর যুবলীগের হামলা, বাড়িতে অগ্নিসংযোগ


ঢাকার নিউজ-২২ ফেব্রুয়ারী ২০১৫: দৈনিক সকালের খবর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি ও ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব আলীর ওপর হামলা করেছে যুবলীগের কর্মীরা। এসময় তার বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। রোববার সকালে শহরের ভিক্টোরিয়া স্কুল রোডে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিককে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিজেদের স্বার্থ সংক্রান্ত বিষয় নিয়ে গত বৃহস্পতিবার থেকে শহরের জানপুর ও দত্তবাড়ি মহল্লার যুবলীগ ও আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলছে। এরই জেরধরে জানপুর মহল্লার কয়েকজন যুবলীগ কর্মী দত্তবাড়ি মহল্লার বাসিন্দা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলীর ছোট ভাই সাংবাদিক আইয়ুব আলীর ভিক্টোরিয়া স্কুল রোডের বাড়িতে ঢুকে অগ্নিসংযোগ করে এবং তাকে বেধড়ক মারপিট করে। আগুনে ঘরের ২টি রুম, আসবাবপত্র-জরুরী কাগজপত্র ও একটি মটরসাইকেল পুড়ে গেছে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আহত সাংবাদিককে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে এনায়েতপুর খাজা ইউনূস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন