ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫

ব্লগার অভিজিতের হত্যাকারীদের গ্রেফতার করতে হবে : ছাত্রশিবির

বিচারের অভাব ও অন্ধ দোষারোপের কারণেই বার-বার হত্যাকান্ড ঘটছে বলে দাবি করে ব্লগার অভিজিতের হত্যাকারীদের গ্রেফতার দাবি করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
শুক্রবার এক যৌথ বিবৃতিতে এ দাবি করেছে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারী আতিকুর রহমান।
বিবৃতিতে তারা দাবি করেন, একের পর এক নৃশংস হতাযজ্ঞে আতঙ্কের জনপদে পরিণত হয়েছে দেশ। প্রত্যেক শ্রেণি-পেশার মানুষ আজ তাদের জীবন নিয়ে শঙ্কিত।
তারা বলেন, শুক্রবার একুশে বইমেলার গেটে জনাকীর্ণ স্থানে সন্ত্রাসী কর্তৃক প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় ব্লগার অভিজিৎ রায়কে। এখন পর্যন্ত পুলিশ অপরাধীদের গ্রেফতার করতে পারেনি।
এর আগেও ব্লাগার রাজিব, রাবি শিক্ষক শফিউল ইসলামসহ একাধিক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। কিন্তু দুঃখের বিষয় এসব হত্যাকা-ের সুষ্ঠু তদন্ত বা বিচার হয়নি। উল্টো অন্ধভাবে বিভিন্ন দল ও সংগঠনকে দোষারোপ করে আসল অপরাধীদের আড়াল করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।
সরকারও অন্যদের ওপর দায় চাপিয়ে নিজেদের দায় সেরেছে বিবৃতিতে বলা হয়।
শিবির নেতারা বলেন, সরকার বিরোধী বা সরকারকে কটুক্তিকারী কাউকে দেশের যেকোন প্রান্ত থেকে অল্প সময়ের ব্যবধানে গ্রেফতার করা হচ্ছে। অথচ থলের বিড়াল বের হয়ে যাওয়ার আশঙ্কায় রহস্যজনকভাবে এসব হত্যাকারীদের একজনকেও বিচারের সম্মুখীন করেনি সরকার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন