ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৫

পাকিস্তানের সরকার হাসিনার আঃলীগ সরকারের মত এতো নীতিভ্রষ্ট হয়ে যায়নি- বঙ্গবীর কাদের সিদ্দিকি

আমরা যে নষ্ট পাকিস্তানের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য এত কষ্ট করেছিলাম, রক্ত দিয়েছিলাম, সেই পাকিস্তানের অবস্থাও আমাদের মত এতো খারাপ নয়। তারা আমাদের চেয়ে অনেক ভাল আছে। সে দেশের সরকার এতো নীতিভ্রষ্ট হয়ে যায়নি।
অধ্যাপক গোলাম আযম ৯৩ বছর বয়সের একজন লোককে ৯০ বছরের শাস্তি দেয়া হয়েছে। এতো বছর কোনো মানুষ বাঁচে? তার বিরুদ্ধে অভিযোগ আনলেন নারী ধর্ষণের। যুদ্ধের সময় কি নারী ধর্ষণ হয়? তখন নারী ধর্ষণের মত এনার্জি থাকা লাগবে তো ধর্ষকের!
এদেশে যারা প্রকৃত যুদ্ধাপরাধী তাদের বিচার শতকরা ৮০ শতাংশ লোকই চায়। এমনকি কিছু কিছু ক্ষেত্রে তার আত্মীয়-স্বজনরাও চায়। আমাদের চাওয়া হল বিচারটা যেন বিচারের মত হয়।
প্রধানমন্ত্রী পরপর দু’বার সাউথ সাউথ পুরস্কার ,সংসদের স্পীকার আইপিএ-সিপিএ’র সভাপতি নির্বাচিত, এছাড়া সরকার বিভিন্ন আন্তর্জাতিক স্বীকৃতি নিয়ে কাদের সিদ্দিকি বলেন, আপনার সন্তান আপনাকে মা-বাবা ডাকে না। পাড়া প্রতিবেশী আপনাকে মা ডাকলে, বাবা ডাকলে আপনি কি খুব বেশি তৃপ্তি হবেন? জাতীয় স্বীকৃতি নাই, জাতীয়ভাবে আপনাকে সম্মান করে না। আপনি আন্তর্জাতিক স্বীকৃতি দিয়ে কি করবেন? যে স্বীকৃতি নিয়ে আপনি বসে আছেন। 
Facebook

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন