ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫

হরতালের সমর্থনে নারায়ণগঞ্জ মহানগরী শিবিরের মিছিল


২৪ ফেব্রুয়ারী ২০১৫ : সরকার ও সরকারদলীয় সন্ত্রাস কর্তৃক দেশব্যাপী খুন গুম অপহরণ হামলা-মামলা গ্রেফতার ও নির্যাতন চালিয়ে দেশে বিভীষিকাময় পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকা ৭২ ঘন্টা হরতালের সমর্থনের ৩য় দিনে মঙ্গলবার সকাল ৭.১৫ মিনিটে শাখা সভাপতির নেতৃতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগরী শাখা।
মিছিল শেষে শাখা সভাপতি অবিলম্বে বর্তমান অবৈধ সরকারের পদত্যাগ দাবি করে বলেন অন্যথায় গণআন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে। এই গণবিচ্ছিন্ন সরকারকে হঠাতে সকলকে ঐক্যবদ্ধভাবে যুগপৎ আন্দোলনের প্রস্তুত থাকার আহ্বান জানান।
তিনি আরও বলেন, ভোটে অনির্বাচিত এই অবৈধ সরকার বিএনপি জামায়াতের আন্দোলনকে শেষ করার পায়তারা করছে। এই অবৈধ ফ্যাসিস্ট সরকার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাধারণ জনগণের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে। এরই ধারাবাহিকতায় সারাদেশে শিবির কর্মীদের ক্রসফায়ার নাটক সাজিয়ে হত্যা করছে সরকারের পেটোয়া বাহিনী। সরকার যদি তাদের এই ঘৃণ্য কার্যক্রম থেকে বিরত না হয় ছাত্রশিবির সারাদেশের সাধারণ মানুষ ও ছাত্রজনতাকে সাথে নিয়ে গণপ্রতিরোধ গড়ে তুলবে। তখন এই জনবিচ্ছিন্ন সরকার পালাবার আর পথ খুঁজে পাবে না। আইন-শৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।
মঙ্গলবার সকালে দেওভোগ পানির টাংকি থেকে শুরু করে দেওভোগ মাদ্রাসায় গিয়ে শেষ হবার সময় এসব কথা বলেন। মিছিলে মহানগরীর অন্যান্য নেতৃবৃন্দসহ প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।
ঢাকার নিউজ- এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন