ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫

বিয়ের পিঁড়িতে আর বসা হল না সাহাবুলের


২৩ ফেব্রুয়ারী ২০১৫: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া গ্রামের ময়েনউদ্দিনের ছেলে সাহাবুল ইসলাম মা মদিনা খাতুন (৫৭) ও ভাইয়ের মেয়ে লাবনীকে (১৪) নিয়ে নিজের বিয়ের এনগেজমেন্টের জন্য রাজধানীতে গিয়েছিলেন। পরে হবু বউকে নাকফুল পরিয়ে মা ও ভাইজি কে নিয়ে রোববার ঢাকা থেকে পাটুরিয়া ঘাট হয়ে বাড়ি ফিরছিলেন সাহাবুল (২৮)। কিন্তু নিয়তির অমোঘ নিয়মে বিয়ের পিঁড়িতে আর বসা হল না সাহাবুলের। শেষ পর্যন্ত ওরা বাড়ি ফিরলেন লাশ হয়ে। পাটুরিয়ায় লঞ্চ ডুবির ঘটনায় তারা তিন জনই মারা গেছেন। উদ্ধারের পর রোববার রাতেই তাদের লাশ বাড়ি নিয়ে আসা হয়। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিবারের অন্য সদস্যদের গগন বিদারী আর্তনাদে ভারি হয়ে উঠছে এলাকার পরিবেশ। তাদের বিলাপে প্রতিবেশিদের চোখেও জল আসে আসে।

জানা গেছে, পাটুরিয়ায় লঞ্চডুবির ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত কুষ্টিয়ার ২১ জনের লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ১ জন। ভয়াবহ এ লঞ্চডুবির ঘটনায় আর ও মারা গেছেন কুমারখালী উপজেলার সাঁওতা গ্রামের ফারুকের স্ত্রী রেবেকা খাতুন (৩৬), তার ছেলে রাইসান (২) ও মেয়ে ফাহিমা (১৪), খোকসা উপজেলার জয়ন্তিহাজরা ইউনিয়নের মহিষবাথান গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে লতা (২৩), লতা ছেলে হোসাইন (২) তার ছোটভাই এনামুল (১৪), একই উপজেলার হাফেজ ইউনুস আলী (৩০), তার শিশুকণ্যা ফাতেমা (৩), পাকিয়া গ্রামের গোলাম মোস্তফা (৫৬), কুমারখালী শহরের কুন্ডু পাড়ার মধু বাবু (৭৫), সদর উপজেলার সদরপুর গ্রামের প্রকৌশলী বাপ্পী (৩০), কুষ্টিয়া শহরের আড়–য়া পাড়ার দন্ত চিকিৎসক ডা. নবনিতা পাল (৩৪), মিরপুর উপজেলার সদরপুর এলাকার আসাদুল (২৫), আমলা এলাকার শরীফুল ইসলাম (২০) এবং একই উপজেলার হালসা এলাকার বাপ্পী (২৮), কুষ্টিয়া শহরতলীর ভাটাপাড়ার নাসির ও তার মেয়ে নাঈমার মারা গেছেন।
কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক জানান, জেলার খোকসা উপজেলায় ৩ জন, কুমারখালী উপজেলায় ৮ জন, সদর উপজেলায় ৪ জন এবং মিরপুর উপজেলায় ১ জন এর মৃতদেহ উদ্ধার হওয়ার সর্বশেষ সংবাদ পাওয়া গেছে। স্বজনদের ভাষ্য অনুয়াযী নিখোঁজ রয়েছে ৩ জন।
কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার সালেহা আক্তার জানান, নিহতদের লাশ প্রশাসন তদারকির মাধ্যমে পৌচ্ছে দেয়া হয়েছে পরিবারের কাছে। এদিকে সোমবার যোহর নামাজের পর ১০ জনকে দাফন করা হয়। বাকিদের কয়েকজনের দাফনের প্রস্তুতি চলছিল। জানাযায় এলাকার শতশত মানুষ অংশ গ্রহণ করেন। কুমারখালীতে প্রাণহানির ঘটনায় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য আব্দুর রউফ, কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন শোক প্রকাশ করেছেন।

নজরুল ইসলাম মুকুল কুষ্টিয়া প্রতিনিধি, 
ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন