ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে কানাডীয় এমপিদের সংহতি


বাংলাদেশে অবৈধ সরকারের পদত্যাগ, অব্যাহত হত্যা, গুম ও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতনসহ মানবাধিকার পরিস্থিতির সীমাহীন অবনতির প্রতিবাদে কানাডা বি.এন.পি’র উদ্যোগে আজ দুপুরে রাজধানী অটোয়ার পার্লামেন্ট ভবনের সামনে এক ব্যাপক বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়। 
উক্ত সমাবেশ চলাকালে কানাডার পার্লামেন্টের প্রভাবশালী এম.পি, সাবেক মন্ত্রী জন ম্যাকেই এম.পি বলেন "বাংলাদেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতেই হবে।" তিনি আরো বলেন, বাংলাদেশ একটি টেকসই গণতান্ত্রিক দেশ হিসেবে আমাদের কাছে পরিচিত ছিল| আমরা আশা রাখব বাংলাদেশে অচিরেই অবাধ, সুষ্টু ও সব দলের অংশ গ্রহণে একটি নির্বাচন অনুষ্টিত হবে| এ ব্যাপারে কানাডা বরাবরের মত অগ্রণী ভুমিকা পালন করবে।
সমাবেশে আরো সংহতি জানিয়ে অংশগ্রহণ করেন বাংলাদেশ ককাসের চেয়ারপারসন ম্যাথুস ক্যালওয়ে এবং প্রভাবশালী এম.পি মি. ডেন হ্যারিস। মিঃ ম্যাথুস ক্যালওয়ে তার বক্তব্যে বলেন “বাংলাদেশের বর্তমান অবস্থা সম্পর্কে আমরা অবহিত। ভিন্ন মতের রাজনীতির উপর নির্যাতন নিপীড়ন কানাডা তীব্র নিন্দা করে| আমরা শীগ্রই কানাডার পার্লামেন্টে বাংলাদেশ ককাসের উদ্যোগে সর্ব দলীয় শুনানী করাব যার মাধ্যমে আপনাদের উত্থাপিত অভিযোগ গুলির সুষ্টু সুরাহার জন্য কানাডা দৃঢ় পদক্ষেপ গ্রহণ করবে”। 
পার্লামেন্ট ভবনের সামনে পার্লামেন্টারিয়ানগণ যোগদান করলে বাংলাদেশের ভয়াবহ অবস্থার বর্ণনা করে কানাডা বি.এন.পির সভাপতি জনাব ফয়সল আহমদ চৌধুরী বলেন বাংলাদে শের বর্তমান সরকার সম্পূর্ণ অবৈধ। এই সরকার ক্ষমতায় ঠিকে থাকার জন্য হত্যা, গুম নির্যাতন অবাধে চালিয়ে যাচ্ছে। সাবেক প্রধানমন্ত্রী ও ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার উপর বর্বর নিষ্ঠুর নির্যাতন চালানো হচ্ছে। 
সমাবেশ শেষে প্রধানমন্ত্রী স্টিফেন হারপার, পররাষ্ট্র মন্ত্রী জন বার্ড ও কানাডার পার্লামেন্টে বাংলাদেশ ককাসের চেয়ারপারসন ম্যাথুস ক্যালওয়ের কাছে স্মারক লিপি ও বর্তমান সরকারের প্রতিচিত্র তুলে দেয়া হয়। প্রধানমন্ত্রী স্টিফেন হার্পারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন এম.পি ডেন হ্যারিস| স্মারক লিপিতে বাংলাদেশের বর্তমান অবস্থার অবসানে কানাডা সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়। 
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন করেন জিয়াউল হক জিয়া, এজাজ আক্তার তৌফিক, এ.কে আজাদ, এ.কে.এম তারেক, জাকারিয়া চৌধুরী, আনসার উদ্দিন আহমেদ, ক্যাপ্টেন (অব:) মারুফুর রহমান রাজু, আবুল বাশার মানিক, আলমগীর হোসেন, মাহমুদুল ইসলাম সুমন, নুর নবী রশিদ , আব্দুস সবুর, শাহজাহান শামীম, প্রকৌশলী শিহাব উদ্দিন, তারেক আহমেদ, রিয়াজ আহমেদ এবং প্রকৌশলী এ.কে.এম মুসাব্বির প্রমুখ। আরো উপস্থিত ছিলেন জনাব মির্জা মোহাম্মদ, এনামুল হক কায়সার, মুজিবুর রহমান, রেজাউল করিম।
প্রেস বিজ্ঞপ্তি


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন