ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫

অভিজিৎ হত্যায় জামায়াতকে জড়ানোর প্রতিবাদ

দু-একটি অনলাইন মিডিয়ায় নিহত অভিজিৎ রায়ের বাবার বরাত দিয়ে “আমার ছেলেকে হত্যার জন্য উগ্র জঙ্গিবাদীরাই দায়ী।
আর এদের মদদ দিয়েছে জামায়াত।” মর্মে যে বক্তব্য প্রচারিত হচ্ছে তার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান।
আজ শুক্রবার এক বিবৃতির মাধ্যমে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান।
তিনি বলেন, “নিহত অভিজিৎ রায়ের বাবার বরাত দিয়ে প্রচারিত বানোয়াট, মিথ্যা ও কাল্পনিক বক্তব্যের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অভিজিৎ রায়ের নির্মম হত্যাকাণ্ডের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জামায়াত সব সময়ই এ সমস্ত হত্যাকাণ্ডসহ কাপুরুষোচিত সকল হত্যাকাণ্ড এবং উগ্র কর্মকাণ্ডের নিন্দা জানায়। জামায়াতকে জড়িয়ে যে সব খবর প্রচারিত হচ্ছে তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।
তিনি আরো বলেন, আমরা লক্ষ্য করছি যে, কোথাও কোন কিছু ঘটলেই কোন ধরনের তদন্ত ছাড়াই তার জন্য জামায়াতকে দায়ী করে মিথ্যা প্রচারণা চালানো এক শ্রেণির মিডিয়ার দূরারোগ্য ব্যধিতে পরিণত হয়েছে। এ অপপ্রচার ‘যত দোষ নন্দ ঘোষ’ সেই প্রবাদ বাক্যের কথাই আমাদের স্মরণ করিয়ে দেয়।
আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ তদন্ত ব্যতীত একতরফাভাবে জামায়াতকে দোষারোপ করার এ প্রবণতা প্রকৃত দোষীদের আড়াল করার অপচেষ্টা ছাড়া আর কিছুই নয়।
এতে প্রকৃত দোষীরা আড়ালেই থেকে যাচ্ছে। এ বদ অভ্যাস থেকে বেরিয়ে আসার জন্য আমি সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানাচ্ছি।
সেই সাথে অভিজিৎ রায়ের খুনের ঘটনার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত খুনীদের খুঁজে বের করে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন