ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫

কুলাউড়া উপজেলা পশ্চিম সভাপতিকে গ্রেফতার করে অস্বীকার করার প্রতিবাদে মৌলভীবাজার জেলা শিবিরের তীব্র নিন্দা ও প্রতিবাদ


কুলাউড়া উপজেলা পশ্চিম সভাপতি মোঃ মেহদী হাসান দিদারকে গতকাল ২৩ ফেব্রুয়ারী রাত ১১.৪০ মিঃ সময় বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামের উনার খালার বাড়ি থেকে ঘুমন্ত অবস্থায় বাড়ির উপস্থিত লোকের চোখের সামন থেকে সম্পূর্ণ অন্যায় ভাবে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশ। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মতিয়ার রহমান পরিবারের সদস্যদের ও সাংবাদিকদের কাছে গ্রেফতারের বিষয় স্বীকার না করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার জেলা সভাপতি মু, দেলাওয়ার হোসেন জয়নুল ও সেক্রেটারী আব্দুল্লাহ আল মাহফুজ সুমন।
নেতৃবৃন্দ প্রতিবাদ বার্তায় বলেন, মেধাবী শিবির নেতা মেহদী হাসানকে গ্রেফতার করে ২০ ঘন্টা অতিবাহি হওয়ার পরেও পুলিশ প্রশাসন গ্রেফতারের বিষয় নিশ্চিত না করায় পরিবারের সদস্যরা দুশ্চিন্তায় আছেন। তারা মনে করেন পুলিশ তাকে শারিরীক ভাবে নির্যাতন ও হত্যা করার জন্য গ্রেফতারের বিষয় স্বীকার করেছে না। তারা বলেন মেহদী হাসানের কোন কিছু হলে এর সম্পূর্ণ দায়বার প্রশাসনকেই নিতে হবে। 
নেতৃবৃন্দ বলেন, পুলিশ প্রশাসন দলীয় ক্যাডার বাহিনীর মতো যে ভাবে অন্যায় আচরণ করছে থাতে দেশবাসী উদ্বিগ্ন। আওয়ামী সরকার অসহিষ্ণু রাজনীতির যে নজির রেখে চলছেন তা দেশের গণতন্ত্রকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। একটি গণতান্ত্রিক ছাত্র সংগঠনের উপজেলা সভাপতিকে গ্রেফতার করে অস্বীকার করা নজির বীহিন। সরকারের মনে রাখা উচিৎ তাদের এই বাড়াবাড়ি দেশকেই পতনের দিকে নিয়ে যাচ্ছে। জনগণ আর এ ধরনের অস্থির চিত্ত সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। গণবিস্ফোরণ ঘটা সময়ের ব্যাপার মাত্র। আমরা ছাত্র-জনতাকে সাথে নিয়ে আন্দোলন চালিয়েই যাব। সরকারের ন্যূনতম বোধদয় হবে এই আশা আমরা করছি। 
নেতৃদ্বয় অবিলম্বে গ্রেফতারকৃত সব নেতাকর্মীকে মুক্তি দিতে ও শিবির নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতনসহ অমানবিক, বর্বর আচরণ থেকে সরে আসতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন