ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১ এপ্রিল, ২০১৫

খুলনা জেলা জামায়াতের সেক্রেটারি এডভোকেট মোস্তাফিজুর রহমান গ্রেফতার


বাংলাদেশ বার্তা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা দক্ষিণ জেলা সেক্রেটারি এডভোকেট মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে কয়রা বাজার থেকে কয়রা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। 
কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্রনাথ সরকার জানান, কয়রা বাজার থেকে এডভোকেট মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হরতার-অবরোধে নাশকতার অভিযোগ রয়েছে। তবে তার পরিবার সূত্র জানায়, কয়রা আদালতের কাজ শেষ করে মহারাজপুর ইউনিয়নের অন্তাবুনিয়াস্থ নিজ বাড়িতে যাওয়ার পথে কয়রা বাজার থেকে পুলিশ এডভোকেট মোস্তাফিজুর রহমানকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তাকে শুধুমাত্র হয়রানি করার জন্যে গ্রেফতার করা হয়েছে। 
এদিকে খুলনা দক্ষিণ জেলা সেক্রেটারি এডভোকেট মোস্তাফিজুর রহমানকে অন্যায়ভাবে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা মহানগরী আমীর মাওলানা আবুল কালাম আজাদ ও সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, খুলনা উত্তর জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, দক্ষিণ জেলা জামায়াতের আমীর ও কয়রা উপজেলা চেয়ারম্যান আ খ ম তমিজ উদ্দিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন