ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৮ এপ্রিল, ২০১৫

হরতালের সমর্থনে চান্দগাঁও থানা শিবিরের মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্তা: ৮এপ্রিল ২০১৫:  সরকারের রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে বিচার বিভাগীয় ষড়যন্ত্রের মাধ্যমে কামরুজ্জামানকে হত্যার ষড়যন্ত্র করছে।
জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজ করে মৃত্যুদন্ড বহাল রাখার প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ডাকা হরতালের দ্বিতীয় দিন চান্দগাঁও থানা  শিবিরের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে শিবির নেতা আবু আবদুল্লাহর নেতৃত্বে হরতালের সমর্থনে চান্দগাঁও থানা এলাকায় বিক্ষোভ মিছিল, সমাবেশ ও পিকেটিং করে শিবির নেতাকর্মীরা। 
এসময় নেতৃবৃন্দ বলেন, মুক্তিযোদ্ধা চলাকালিন সময়ে ১৭ বছরের একজন কিশোরকে যুদ্ধাপরাধি বানিয়ে সরকার জামায়াত নেতা কামরুজ্জামানকে হত্যা ষড়যন্ত্রে মেতে উঠেছে। অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে বিচার বিভাগীয় ষড়যন্ত্রের মাধ্যমে কামরুজ্জামানকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। যা কোন বিবেকবান মানুষ মেনে নিতে পারে না। যদি কামরুজ্জামানকে অন্যায়ভবে হত্যা করার চেষ্টা করা হয় তাহলে ছাত্রশিবির ছাত্রজনতাকে সাথে নিয়ে এমন প্রতিরোধ গড়ে তুলবে যা মোকাবেলা করার ক্ষমতা অবৈধ সরকার বা তার সহযোগিদের থাকবে না। ছাত্রনেতৃবৃন্দ জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ কামারুজ্জামানের মুক্তি দাবী করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন