ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৪ এপ্রিল, ২০১৫

নোয়াখালী জেলা জামায়াত সেক্রেটারি গ্রেফতার: প্রতিবাদে আজ বিক্ষোভ


 নোয়াখালী কবিরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে জেলা জামায়াতের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. নিজাম উদ্দিন ফারুককে গ্রেফতার করেছে। জামায়াত নেতাকে গ্রেফতারের প্রতিবাদে শনিবার নোয়াখালীতে বিক্ষোভের ডাক দিয়েছে জেলা জামায়াত।

গতকাল (শুক্রবার) ভোরে চাপরাশিরহাট ইউনিয়নের রামেশ্বপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত নিজাম উদ্দিন ফারুক (৪৫) রামেশ্বপুর গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, নাশকতা সৃষ্টির আশংকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। নাশকতার ৫টি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে দুপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
এদিকে জেলা জামায়াতের আমির মাওলানা আলা উদ্দিন, সহ-সভাপতি মাওলানা সাইয়েদ আহম্মদ ও প্রচার সম্পাদক বোরহান উদ্দিন জামায়াত নেতাকে আটকের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার পুলিশ বাহিনী লেলিয়ে দিয়ে জামায়াত-শিবির নেতাকর্মীদের একের পর এক আটক করে মিথ্যা মামলা দিয়ে আদালতে প্রেরণ করছে। নেতৃবৃন্দ অভিলম্ভে জামায়াতের জেলা সেক্রেটারি নিজাম উদ্দিন ফারুকসহ নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবী করেন। এবং আজ শনিবার জামায়াত নেতাকে আটকের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি সফল করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন