ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০১৫

বাংলাদেশ বার্তা: ৭ এপ্রিল ২০১৫: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জানের ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে এবং তার মুক্তির দাবীতে আহুত হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত নগরীর বহদ্দারহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। বিক্ষোভকারীরা প্রতিবাদ ও বিক্ষোভে ফেটে পড়ে। তারা জামায়াত নেতার মুক্তিদাবী করে মুহুর্মু শ্লোগান দিতে থাকে।
চান্দগাঁও থানা জামায়াত নেতা আবু জাওয়াদের নেতৃত্বে অনুষ্বিঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে এম. আলতাফ, আর.ইসলাম, ওসমান, শিবির নেতা রানা প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
প্রতিবাদ সমাবেশে জামায়াত নেতা কামারুজামানকে নির্দোষ দাবী করে বলেন, জামায়াত নেতৃবৃন্দ প্রতিহিংসার রাজনীতির শিকার।  নেতৃবৃন্দ আরো বলেন, রিভিউ আবেদন গৃহীত হলে এবং নিরপেক্ষভাবে রিভিউ করা হলে তিনি বেকসুর খালাস পেতেন। নেতৃবৃন্দ প্রতিবাদ ও মুক্তির দাবিতে আহুত হরতাল সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান।  বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জানের ফাঁসির রায় বাতিল করে মুক্তি প্রদানের দাবী জানান নেতৃবৃন্দ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন