ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫

‘আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে নগ্ন খেলায় নামলে নির্বাচন বর্জন করবে বিএনপি’

সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আ্যডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, সিটি নির্বাচন নিয়ে ৫জানুয়ারীর মতো আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে সরকার নগ্ন খেলায় নামলে নির্বাচন বর্জন করতে বিএনপি বাধ্য হবে।এ নির্বাচন আওয়ামীলীগ সরকারের জন্য পরীক্ষা।এর আগে যতগুলো নির্বাচন হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে প্রহসনের নির্বাচন করিয়েছে।
খন্দকার মাহবুব বলেন,শত নাগরিক কমিটি ৮ দফা দিয়েছে । তা তো মানছেই না বরং আচরণ বিধি ভঙ্গ করছে, পুলিশ দ্বারা অত্যাচার চালাচ্ছে বাড়ি বাড়ি ঢুকে নির্যাত চালাচ্ছে, ঢালাওভাবে মামলা দিয়ে গ্রেফতার চালাচ্ছে প্রার্থী ও দলীয় কর্মীদের।
এখন যে সিটি নির্বাচন দেযা হয়েছে তার কোন প্রয়োজন ছিলনা। শুধুমাত্র বিএনপির যে বৃহত্তর আন্দোলন চলছে। যা ছিল জনগনের অংশগ্রহন মূলক। ভোটারদেও ভোট দেয়ার স্বাধীনতার আন্দোলন। আন্দোলন দমানোর কৌশল হিসেবেই বিএনপিকে অসুবিধায় ফেলার জন্যই এ নির্বাচনের উদ্যোগ নেয়া হয়েছে।

আওয়ামীলীগ মনে করেছিল হাজার হাজার নেতা জেলে রয়েছে পলাতক রয়েছে। নির্বাচন দিলে বিএনপি অংশগ্রহন করবে না। এখন সরকার বেকায়দায় পড়েছে। সরকার নিজেই বিব্রত। এমনও হতে পারে কোন কিছুর অজুহাত দিয়ে নির্বাচন বন্ধ করে দিতে পারে। পূর্বমুর্তি নিয়ে আবার নগ্ন খেলায় নামলে বিএনপির নীতি নির্ধারকরা বাধ্য হবেন নির্বাচন বয়কট করতে।
ঢাকার নিউজ এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন