ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৩ এপ্রিল, ২০১৫

হরতালের সমর্থনে নগরীতে চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল


বাংলাদেশ বার্তা: ১৩ এপ্রিল ২০১৫: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ কামারুজ্জামানের মৃত্যুদণ্ডের রায় কার্যকরের প্রতিবাদে জামায়াতের ডাকা সোমবারের দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত সোমবার বহদ্দারহাট চান্দগাঁও এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।
জামায়াত নেতা আবু জাওয়াদের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে জামায়াত নেতা এম. আলতাফ, আর ইসলাম, প্রকৌশলী কে আলম, শিবির নেতা আবু আব্দুল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল, বিশিষ্ট সাংবাদিক, বুদ্ধিজীবী ও ইসলামী চিন্তাবিদ মুহাম্মাদ কামারুজ্জামানকে সরকার অন্যায়ভাবে ১১ এপ্রিল রাতে ফাঁসি দিয়ে হত্যা করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করেছে। জামায়াতকে নেতৃত্বশূন্য করার হীন উদ্দেশ্যেই সরকার জামায়াত নেতৃবৃন্দকে পরিকল্পিতভাবে হত্যা করছে।
নেতৃবৃন্দ, মুহাম্মাদ কামারুজ্জামানকে পরিকল্পিতভাবে হত্যা করার প্রতিবাদে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ঘোষিত কর্মসূচি সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল শান্তিপূর্ণভাবে পালন করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন