ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৬ এপ্রিল, ২০১৫

হত্যা ষড়যন্ত্রে মেতে উঠেছে ফ্যাসিষ্ট সরকার: শিবির

নোয়াখালীতে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশ গুলি চালিয়ে শিবির কর্মী ওমর ফারুক চৌধুরীকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, ফ্যাসিষ্ট সরকার যেমন অবৈধ ক্ষমতার নেশায় জামায়াত-শিবির নেতাকর্মীদের হত্যার ষড়যন্ত্র করছে তেমনি পুলিশও তাদের দায়িত্ব ভূলে গিয়ে ফ্যাসিষ্ট সরকারের ঘাতক বাহীনিতে পরিণত হয়েছে। মো. কামারুজ্জামানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক রায় বহাল রাখার প্রতিবাদে নোয়াখালীতে সোমাবার বেলা ১২টায় শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে নির্বিচার গুলি বর্ষণ করে আওয়ামী পুলিশ। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনা স্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মাইজদি পাবলিক কলেজের এইচ এসসি প্রথম বর্ষের ছাত্র ও শিবির কর্মী ওমর ফারুক চৌধুরী। মারাত্মক গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় আছেন আরেক জন। শান্তিপূর্ণ মিছিলের নির্বিচার গুলি বর্ষণ ও হত্যাযজ্ঞ চালিয়ে পুলিশ আবারও ঘাতকতার বিকৃত রুপ উন্মোচন করেছে।
নেতৃবৃন্দ হুশিয়ার করে বলেন, অবৈধ সরকার আইন আদালত ও আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে যে হত্যাযজ্ঞের মিশনে নেমেছে তার পরিণতি হবে ভয়াবহ। নিরীহ নিরাপরাধ নেতাকর্মীদের হত্যার ষড়যন্ত্র অব্যাবহ রাখলে এর জবাব হবে অত্যন্ত বেদনাদায়ক। অবিলম্বে এই হত্যাযজ্ঞ বন্ধ করতে হবে। শিবির কর্মীকে হত্যাকারী পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। আহত নেতাকর্মীদের উন্নত চিকিৎসার ব্যবস্থা ও মুক্তি দিতে হবে। অন্যথায় রাষ্ট্রীয় হত্যাযজ্ঞের বিরুদ্ধে জনগণ কঠোর অবস্থান গ্রহণ করতে দ্বিধা করবে না।
নেতৃবৃন্দ হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার এবং পুলিশের অগণতান্ত্রিক আচরণ বন্ধ, আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা ও মুক্তি দিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন