ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ এপ্রিল, ২০১৫

অবশেষে তালা ভেঙে বিএনপি কার্যালয়ে নেতাকর্মীরা

তিন মাস পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের তালা খুলেছে। শনিবার রাত সন্ধ্যা সোয়া সাতটায় নেতা-কর্মীরা সদলবলে প্রবেশ করেন সেখানে। চাবিতে মরিচা পড়ে যাওয়ায় তালা খুলতে দুই দফা চেষ্টার পর ব্যর্থ হয়ে শেষে হেস্কো ব্লেড দিয়ে কেটে কার্যালয়ে প্রবেশ করেন দলীয় নেতাকর্মীরা।
শনিবার সন্ধ্যার পর দলের সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামসহ কয়েকজন নেতা-কর্মী কার্যালয়ে যান।

গত ৩ জানুয়ারি রাতে নয়াপল্টন কার্যালয় থেকে পুলিশ বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে আটক করে নিয়ে যায়। ওই রাতে কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয় পুলিশ। এরপর থেকে বিএনপির কোনো নেতা আর কার্যালয়ে যাননি।
জানা যায়, ৩১ মার্চ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদের সঙ্গে বিএনপির সাত সদস্যর প্রতিনিধির এক বৈঠকে দলের পক্ষ থেকে সিটি নির্বাচনে প্রার্থীদের প্রচারণার সুযোগ সৃষ্টি করার জন্য দলীয় কার্যালয় খুলে দেয়ার দাবি জানানো হয়। তার প্রেক্ষিতে তালা খোলার অনুমতি পেয়েছে বলে জানান বিএনপি নেতারা।
লন্ডন বাংলা নিউজ এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন