ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫

গুমের ইতিহাস তৈরি হয়েছিল বঙ্গবন্ধুর সময়ে : জাফরুল্লাহ


গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আমাদের সবচেয়ে প্রিয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমলেই এই গুমের ইতিহাস তৈরি হয়েছে। ভারতীয় বাহিনীর আদলে তিনি রক্ষীবাহিনী গড়ে তুলেছিলেন। সেই বাহিনী যখন যাকে খুশি গুম করে দিতো। এখনতো তার সন্তানই ক্ষমতায়। তিনিও সেই সংস্কৃতি অব্যাহত রেখেছেন।
বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত গুম খুন ও বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ সহ বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ‘রাজনীতিতে প্রতিপক্ষ ও দ্বিমত থাকবেই, তার মানেতো তাকে হত্যা করে ফেলতে হবে, বিষয়টা এমন না।’
ভ্রান্তির পথ ছেড়ে প্রধানমন্ত্রীকে আলোর পথে আসার আহ্বান জানান জাফরুল্লাহ।
তিনি বলেন, ‘সামনের সিটি নির্বাচনেই ইঙ্গিত দেবে ভবিষ্যতে কোন নির্বাচন সুষ্ঠু হবে কিনা, দেশে শান্তি আসবে কি আসবে না। সিটি নির্বাচনে আমাদের আদালত সক্রিয় ভূমিকা পালন করবে আশাপ্রকাশ করে তিনি বলেন, ‘নির্বাচনের স্বার্থে নির্বাচনে যারা অংশ নেবে তাদেরকে যেন জামিন দিয়ে দেওয়া হয় এবং কোন প্রার্থীকে হয়রানি না করা হয়।’
আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, নিখোঁজ সালাউদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ, আয়োজক সংগঠনের সহ-সভাপতি হাকিম আবুল হোসেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাশিদা বেগম হিরা, সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহিন, সদস্য মেজর মিজানুর রহমান প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন