ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫

সালাহ উদ্দীনের সন্ধান দাবিতে মহিলা দলের বিক্ষোভ


বিএনপি’র যুগ্ম-মহাসচিব,সাবেক মন্ত্রী ও এমপি,সালাহ উদ্দীন আহমেদের সন্ধান পূর্বক সম্পূর্ন অহ্মত অবস্তায় ফেরত দেওয়ার দাবীতে চকরিয়া পৌরসভা ও উপজেলা মহিলা দলের যৌথ উদ্যোগে এক বিহ্মোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি বুধবার বিকাল ৩টায় চকরিয়া পুরাতন বাস ষ্টেশন থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদহ্মিণ করে চকরিয়া থানা রাস্তার মাথায় এসে শেষ হয়।
এসময় মিছিলে চকরিয়া উপজেলা ও পৌরসভা মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মিছিল থেকে অবিলম্বে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে সম্পূর্ন সুস্থ্য অবস্থায় মুক্তি দিয়ে পরিবারের কাছে ফেরত দেওয়ার আহ্বান এবং গুম-হত্যা, নির্যাতন বন্ধের দাবী জানিয়ে স্লোগান দেন মহিলা দলের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন